RisingBD Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৮ ১৪২৭ ||  ০৬ জমাদিউস সানি ১৪৪২

ব্রাহ্মণবাড়িয়ায় লাঠির আঘাতে চাচা নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৪, ১ ডিসেম্বর ২০২০   আপডেট: ০৮:৪৫, ১ ডিসেম্বর ২০২০
ব্রাহ্মণবাড়িয়ায় লাঠির আঘাতে চাচা নিহত

পাওনা টাকা চাওয়া নিয়ে বিরোধের জের ধরে ভাতিজার লাঠির আঘাতে ব্রাহ্মণবাড়িয়া জেলাশহরের মধ্য মেড্ডা গ্রামের আব্দুল মালেক (৭৫) নিহত হয়েছেন।  

সোমবার (৩০ নভেম্বর) রাত সাড়ে ৯টায় দিকে তাকে আঘাত করা হয়। নিহত আব্দুল মালেক মেড্ডা গ্রামের কাশেম মিয়ার ছেলে। খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

পুলিশ, নিহতের স্বজন ও এলাকাবাসী জানায়, আব্দুল মালেক তার ভাতিজা মনির মিয়ার কাছ থেকে সুদে আড়াই লাখ টাকা ঋণ নেন কয়েক বছর আগে। তা সুদে ও আসলে ১০ লাখ টাকায় দাঁড়ায়। এ নিয়ে তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এলাকাবাসীর উপস্থিতিতে সালিশও হয়। সেই টাকা পরিশোধ করতে না পারায় সোমবার রাতে মনিরের সঙ্গে মালেকের কথা কাটাকাটি হয়। পরে চাচা মালেকের হাতে থাকা লাঠি কেড়ে নিয়ে তাকে ধাক্কা দিয়ে নিচে ফেলে দেন এবং লাঠি দিয়ে আঘাত করেন মনির। এতে মালেক গুরুতর আহত হন। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক নাজমুল হক মৃত ঘোষণা করেন।

নিহতের ভাতিজা নিয়াজ হাসান মুক্তার জানান, চাচার মৃত্যু তারা মেনে নিতে পারছেন না। দোষীদের বিচার দাবি করেন তিনি। 

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি আব্দুর রহিম বলেন, এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান তিনি।

  রুবেল/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়