RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১২ ১৪২৭ ||  ১১ জমাদিউস সানি ১৪৪২

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধিতা ও বিভ্রান্ত ছড়ানোর প্রতিবাদে মানববন্ধন

গোপালগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৭, ২ ডিসেম্বর ২০২০   আপডেট: ১২:১৮, ২ ডিসেম্বর ২০২০
বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধিতা ও বিভ্রান্ত ছড়ানোর প্রতিবাদে মানববন্ধন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধিতাকারী বিএনপি-জামাতের মদদ পুষ্ট ও ধর্মান্ধগোষ্ঠী কর্তৃক বিভ্রান্ত ছড়ানোর প্রতিবাদে গোপালগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গোপালগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগ এ কর্মসূচি পালন করে।

বুধবার (২ ডিসেম্বর) সকাল থেকে শহরের বিভিন্ন স্থান থেকে মিছিল নিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নিয়ে জড়ো হয় স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা। পরে সকাল ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সমানে সড়কের ওপর দাঁড়িয়ে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে গোপালগঞ্জ জেলা ও সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা।

এসময় বক্তরা বলেন, পাকিস্তানি দোসর বিএনপি জামাত এখনো বাংলাদেশে এখনও ঘুরে বেড়াচ্ছে। যে কারণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধীতা করছে। বিরোধীতাকারীদের আইনের আওতায় এনে দেশের সকল জেলায় ভাস্কর্য নির্মাণের দাবি জানান বক্তরা।

মানববন্ধন চলাকালে জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক নুরুল ইসলাম আব্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মহসিন উদ্দিন সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক কৃষ্ণ কুমার পাল, আজিজুর রহমান, সহ সভাপতি হেলাল কাজী, নুরুজ্জামান শরীফ, আনিচুর রহমান বাবার, মহিলা সম্পাদিকা শিমু বেগম নুপুর, সাংগঠনিক সম্পাদক মো. শামামী সিকদার, মো. জাভেদ ইকবাল, অর্থ সম্পাদক আরমান শেখ, সদস্য মো. মিরাজ আলী, কাজুলিযা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. হেমায়েত শেখ, উলপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আল আমীন জনি বক্তব্য রাখেন।

বাদল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়