RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৩ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৯ ১৪২৭ ||  ০৮ জমাদিউস সানি ১৪৪২

যাত্রী নিয়ে গন্তব্যে ফেরা হলো না নুরুর

কালীগঞ্জ (গাজীপুর) সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৫, ৪ ডিসেম্বর ২০২০   আপডেট: ১০:২৭, ৪ ডিসেম্বর ২০২০
যাত্রী নিয়ে গন্তব্যে ফেরা হলো না নুরুর

যাত্রী নিয়ে গন্তব্যে ফেরা হলো না কালীগঞ্জের ব্যাটারিচালিত রিকশাচালক মো. নুরুল ইসলাম নুরুর। বাইপাস সড়কে অজ্ঞাত গাড়ির চাপায় নুরু (৪২) ও তার অটোরিকশার অজ্ঞাত যাত্রীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় কালীগঞ্জ-ঘোড়াশাল বাইপাস সড়কের বাঘারপাড়া নামকস্থানে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত নুরুল ইসলাম নুরু কালীগঞ্জ পৌর এলাকার মুনশুরপুর গ্রামের তরব আলী খন্দকারের ছেলে। তিনি যাত্রী নিয়ে ঘোড়াশালের দিকে যাচ্ছিলেন। রিকশার যাত্রীর নাম পরিচয় জানা যায়নি। তবে তার বয়স আনুমানিক ৩৫ বছর। পরনে চেক লুঙ্গি, নেভি ব্লু  টি-শাট ও খয়েরি রংয়ের লেদারের জ্যাকেট ছিল।      

পুলিশ ও প্রত্যক্ষদর্শী  জানান, সন্ধ্যা পৌনে ৭টার দিকে ঘোড়াশালগামী রিকশাটি কালীগঞ্জ বাইপাস সড়কের বাঘারপাড়া এলাকার নির্জনস্থানে পৌঁছায়। এ সময় বিপরীত দিক থেকে টঙ্গীগামী অজ্ঞাত একটি গাড়ি তাদের চাপা দিয়ে দ্রুতস্থান ত্যাগ করে। পরে ওই সড়কে চলাচলকারী টঙ্গীগামী একটি প্রাইভেটকার বাঘারপাড়া স্ট্যান্ডে স্থানীয়দের জানান। স্থানীয়রা গিয়ে অটোরিকশার চালক ও যাত্রী দু’জনকেই মৃত অবস্থায় দেখতে পান। ৯৯৯ নম্বরে ফোন দিলে কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক আব্দুল কুদ্দুস ও মোয়াজ্জেম হোসেন ঘটনাস্থলে গিয়ে দুজনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।  

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে নুরুল ইসলামের মরদেহ হস্থান্তর করা হয়েছে। অজ্ঞাত যাত্রীর মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে। আর এ ব্যাপারে সড়ক আইনে নিয়মিত মামলা হবে।

রফিক সরকার/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়