RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৫ ১৪২৭ ||  ০৪ জমাদিউস সানি ১৪৪২

শীতের রাতে রাস্তায় অসুস্থ মানসিক ভারসাম্যহীন, এগিয়ে এলো পুলিশ

চাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫০, ৪ ডিসেম্বর ২০২০   আপডেট: ১২:৫১, ৪ ডিসেম্বর ২০২০
শীতের রাতে রাস্তায় অসুস্থ মানসিক ভারসাম্যহীন, এগিয়ে এলো পুলিশ

উত্তরাঞ্চলে এখন পুরোদমে শীত নেমে এসেছে। উত্তরের জেলা চাঁপাইনবাবগঞ্জ শহরে এই শীতের রাতে রাস্তার পাশে অসুস্থ অবস্থায় ঠাণ্ডায় কাঁপছিলেন এক মানসিক ভারসাম্যহীন। তার সাহায্যে এগিয়ে এলো চাঁপাইনবাবগঞ্জ পুলিশের মোবাইল টিম।

এই মানসিক ভারসাম্যহীন তার নাম ‘ফারুক হোসেন’ ছাড়া কোথায় বাড়ি বা কোথায় ঘর- কিছুই বলতে পারছে না। দীর্ঘ কয়েক দিন ধরে পড়ে ছিলেন চাঁপাইনবাবগঞ্জ শহরের নিমতলা এলাকার রাস্তার পাশে।  স্থানীয়রা পুলিশকে খবর দিলে সেখান থেকে নিয়ে যাওয়া হয় সদর মডেল থানায়। পরে স্থানীয় চাঁপাইনবাবঞ্জ আধুনিক সদর হাসপাতালের জরুরী বিভাগে প্রাথমিক চিকিৎসা দিয়ে ওয়ার্ডে ভর্তি করেন পুলিশের রাতের মোবাইল-১ টিমের ইনচার্জ এসআই জালাল উদ্দীন।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) রাতে এই মানবতার কাজটি করেন মোবাইল-১ টিমের সদস্যরা।

এসআই জালাল উদ্দীন জানান, মোবাইল-১ টিমের সদস্যরা নিমতলা এলাকায় গিয়ে দেখেন একজন পাগল অসুস্থ অবস্থায় পড়ে আছে। তাকে বিভিন্নভাবে জিজ্ঞাসা করলে সে নাম ছাড়া কিছুই বলতে পারে না।  শরীরে শীতের কোন পোশাক না থাকায় ঠাণ্ডায় কাঁপতে ছিলো। স্থানীয় লোকজন ও সাংবাদিকদের সহায়তায় চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। পরে ওয়ার্ডে ভর্তি করে রাতে খাবার সব ধরনের ওষুধ কিনে দেওয়া হয়েছে। 

তিনি বলেন, পুলিশ সকলের বন্ধু। আর মানবতার কাজ পুলিশই করে থাকে। এই কাজটি করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের জরুরী বিভাগের ডিউটিরত মেডিক্যাল অফিসার ডা. নাজির আহমেদ জানান, ফারুক নামের ওই ব্যক্তিটিকে জরুরী বিভাগে প্রাথমিক চিকিৎসা দিয়ে ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।  

জহুরুল ইসলাম জহির/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়