RisingBD Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৫ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১১ ১৪২৭ ||  ০৯ জমাদিউস সানি ১৪৪২

গোপালগঞ্জে জেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল 

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪১, ৪ ডিসেম্বর ২০২০  
গোপালগঞ্জে জেলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধীতা করে অপপ্রচার চালানো, ভেঙে ফেলা হুমকির প্রতিবাদে এবং জঙ্গীবাদ, মৌলবাদ ও সাম্প্রাদায়িকতার বিরুদ্ধে গোপালগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৪ নভেম্বর) সকাল থেকে জেলা আওয়ামী লীগ উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।

সকালে জেলা শহরের বিভিন্ন স্থান থেকে মিছিল নিয়ে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এসে জড়ো হয় জেলা আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুব মহিলা আওয়ামী লীগ, মৎস লীগসহ অঙ্গ সংগঠনের সংগঠনের নেতার্মীরা এবং ব্যবসায়ী ও আইনজীবী সমিতির নেতৃবৃন্দরা।

পরে সকাল সাড়ে ১০টায় জেলা আওয়ামী লীগ কার্যালয় চত্ত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় পৌর পার্কে গিয়ে শেষ হয়।

পরে পৌর পার্কের মুক্ত মঞ্চে জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, সিনিয়র সহ-সভাপতি শেখ রুহুল আমীন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু, কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বদরুদ্দোজা বদর, সাংবাদিক মোজাম্মেল হোসেন মুন্না, জেলা আইনজীবী বার সমিতির সাধারণ সম্পাদক এম জুলকদর রহমান, স্বাচিপের ভারপ্রাপ্ত সভাপতি প্রহ্লাদ চন্দ্র বিশ্বাস, সম্মিলিত সাংস্কৃতিক জোটের নাসিমা খানম, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক বিএম আলম সিদ্দীকী, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মাহমুদা বেগম, জেলা যুব মহিলালীগের সভাপতি পড়শিয়া সুলতানা, জেলা যুবলীগের সভাপতি জিএম সাহাবুদ্দিন আজম, জেলা মৎস লীগের সদস্য সচিব প্রভাসন বাড়ৈ বক্তব্য রাখেন।

সমাবেশে অপপ্রচারকারীদের প্রতিহত করার আহবান জানিয়ে বক্তরা, এদের আইনের আওতায় আনার জন্য সরকার ও প্রশাসনের প্রতি আহবানবান জানান। পাশাপাশি বিজয়ের মাসে দেশের সকল জেলায় বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণের দাবিও জানান।

বাদল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়