RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১২ ১৪২৭ ||  ১০ জমাদিউস সানি ১৪৪২

টুঙ্গিপাড়ায় ২ গ্রামবাসীর সংঘর্ষ, ইউপি সদস্যসহ আহত ১৫

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৪, ৪ ডিসেম্বর ২০২০  
টুঙ্গিপাড়ায় ২ গ্রামবাসীর সংঘর্ষ, ইউপি সদস্যসহ আহত ১৫

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে ইউপি সদস্যসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন।

শুক্রবার (০৪ নভেম্বর) সকালে ও বৃহস্পতিবার (০৩ নভেম্বর) রাতে উপজেলার বর্নি ইউনিয়নের বাশুরিয়া বাজারে মৃত্তিকা বাটি ও বাশুড়িয়া গ্রামের মধ্যে দুই দফায় সংঘর্ষের ঘটনা ঘটে।

টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বিষয়টি নিশ্চিত করেছেন।

সংঘর্ষে আহতরা হলেন— বর্নি ইউনিয়নের বাশুরিয়া গ্রামের ইউপি সদস্য নাজমুল হোসাইন (৩৫) সিদ্দিক মোল্লা (৫৫), শরিফুল মোল্লা  (৫০), ফেরদাউস মোল্লা (৫৫), কালু মোল্লা (২২), আবদুল্লাহ মোল্লা (১৮), আলামিন মোল্লা (২৮), রহমান মোল্লা (২২), মৃত্তিকাবাটি গ্রামের লিটন শেখ (৪০), শাহেব শেখ (৪৫), হামিম শেখ (৩৫) ও জিয়ারুল আলী মীর (২১)।  আহতদের গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল, টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি এ এফ এম নাসিম জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বৃহস্পতিবার রাতে বাশুড়িয়া বাজারে মৃত্তিকা বাটি ও বাশুড়িয়া গ্রামবাসীর মধ্যে দুই গ্রামের লোকজনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই গ্রামের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এসময় ৪ নম্বর ওয়ার্ড সদস্য নাজমুল হোসেন ঠেকাতে গেলে তার পিঠে কোপ লাগলে মারাত্মক আহত হয। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে খুলনা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এর জের ধরে শুক্রবার সকালে আবারও দুই গ্রামবাসী দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষ লিপ্ত হয়। প্রায় ঘণ্টাব্যাপী ধরে চলা এ সংঘর্ষে উভয় পক্ষের কমপেক্ষ ১৪ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

ওসি আরও জানান, এলাকার পরিস্থিতি এখন শান্ত। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এখন পযর্ন্ত কেউ কোন অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আইনগত ব‌্যবস্থা নেওয়া হবে।

বাদল/বুলাকী

সর্বশেষ

পাঠকপ্রিয়