RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২১ জানুয়ারি ২০২১ ||  মাঘ ৭ ১৪২৭ ||  ০৬ জমাদিউস সানি ১৪৪২

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে বরিশালে মিছিল-সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৩, ৫ ডিসেম্বর ২০২০   আপডেট: ২১:২৬, ৫ ডিসেম্বর ২০২০
বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে বরিশালে মিছিল-সমাবেশ

কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে এবং অভিযুক্তদের গ্রেপ্তার করে বিচারের দাবিতে বরিশালে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগের নেতা-কর্মীরা। 

শনিবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় বরিশাল নগরীর সদর রোডের দলীয় কার্যালয় চত্বর থেকে জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ফের দলীয় কার্যালয় চত্বরে এসে শেষ হয়। মিছিলে আওয়ামী লীগ ছাড়াও যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ এবং শ্রমিক লীগের নেতাকর্মীরা অংশ নেয়। 

পরে দলীয় কার্যালয় চত্বরে বিক্ষোভ সমাবেশ হয়। মহানগর আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট এ কে এম জাহাঙ্গীরের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ও সিটি মেয়র সাদিক আবদুল্লাহ এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস।

সমাবেশে বক্তারা বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদ জানিয়ে ‘মৌলবাদী চক্রের’ বিষদাঁত ভেঙে ফেলার হুঁশিয়ারি দেন। তারা কুষ্টিয়ায় ভাস্কর্য ভাঙায় জড়িতদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। 

একই দাবিতে আগামীকাল রোববার (৬ ডিসেম্বর) সকাল ১১টায় দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ এবং মিছিলের কর্মসূচি ঘোষণা করেন মহানগর আওয়ামী লীগ সভাপতি এ কে এম জাহাঙ্গীর।
 

স্বপন/বকুল 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়