ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

হবিগঞ্জে অটোরিকশায় বাসের ধাক্কা: নিহতের সংখ্যা বেড়ে ৮

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৩, ৭ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৯:৩৮, ৭ ডিসেম্বর ২০২০
হবিগঞ্জে অটোরিকশায় বাসের ধাক্কা: নিহতের সংখ্যা বেড়ে ৮

হবিগঞ্জের নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ‌্যা বেড়ে আট জন হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন।

সোমবার (৭ ডিসেম্বর) সন্ধ্যায় শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এরশাদুল হক ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করেন। 

তিনি জানান, বিকেল পৌনে পাঁচটার দিকে উপজেলার সাতাইহাল এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় এখন পর্যন্ত আট জনের লাশ উদ্ধার করা হয়েছে। এদের মধ‌্যে দুটি শিশু ও একজন নারী রয়েছেন। আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ‌্যকেন্দ্রে নেওয়া হয়েছে।

নিহতদের মাঝে ছয়জনের পরিচয় জানিয়েছে পুলিশ। এরা হলেন- নবীগঞ্জ উপজেলার মুড়াউড়া গ্রামের আবু তাহেরের স্ত্রী ছমিরুন বেগম (৩০), তার মেয়ে মারিয়া বেগম (২), একই গ্রামের আবু শ্যামার মেয়ে হালিমা বেগম (২৫), সাতাই হাল গ্রামের মৃত ছুরত আলীর ছেলে লিটন মিয়া (১৮), একই গ্রামের আফতাব মিয়ার ছেলে কিতাব আলী (২৫) ও নূরুল ইসলামের ছেলে অন্তর মিয়া (১৭)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে সিলেটমুখী বিআরটিসি পরিবহনের একটি যাত্রীবাহী বাস বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিকশাকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশায় থাকা ছয় যাত্রীর মৃত‌্যু হয়। তবে চালক বেঁচে আছেন। তাকে হাসপাতালে নেওয়া হয়েছে।

ওসি এরশাদুল হক ভূঁইয়া জানান, বাসের ধাক্কায় অটোরিকশারটি দুমড়ে মুচড়ে গেছে। বাসটিও রাস্তার পাশে গর্তে পড়ে গেছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানোর ব‌্যবস্থা নিচ্ছে পুলিশ। একইসঙ্গে নিহতদের নাম-পরিচয় ও স্বজনদের পরিচয় জানার চেষ্টা করছে।

নবীগঞ্জ থানার ওসি আজিজুর রহমান বলেন, ‘এ ঘটনায় এখন পর্যন্ত আট জনের মৃত‌্যু হয়েছে। এদের মধ‌্যে অটোরিকশার ছয় যাত্রী ঘটনাস্থলেই মারা গেছেন। আহদের কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে নবীগঞ্জ হাসপাতালে নেওয়া হয়েছে। এছাড়া গর্তে পড়ে যাওয়া বাসটি উদ্ধারে তৎপরতা অব‌্যাহত রয়েছে। বাস উদ্ধার হলে ভেতরে কেউ আটকে আছে কি না তা জানা যাবে।’

মামুন চৌধুরী/সনি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়