ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

এনআরবি কমার্শিয়াল ব্যাংক এখন টাঙ্গাইলে

বিশেষ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:০৭, ১০ ডিসেম্বর ২০২০  
এনআরবি কমার্শিয়াল ব্যাংক এখন টাঙ্গাইলে

ঐতিহ্যবাহি টাঙ্গাইল শাড়ী শিল্পসহ টাঙ্গাইলের আর্থিক খাতের উন্নতিতে ভূমিকা রাখার প্রত্যয় নিয়ে যাত্রা শুরু করলো এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমেটেড। ব্যাংকটি সব ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে ৭০২, সবুর খান টাওয়ার, বড় কালি বাড়ি রোড, টাঙ্গাইল সদর, টাঙ্গাইলে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম।

বুধবার (৯ ডিসেম্বর) উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল। ভিডিও কনফারেন্সে অনুষ্ঠানে যুক্ত ছিলেন স্পন্সর ও এনআরবিসি ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান, টাঙ্গাইলের কৃতি সন্তান ও বীর মুক্তিযোদ্ধা ড. নুরুন নবী। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে ছিলেন টাঙ্গাইল-৫ আসনের সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন। বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. শাহজাহান আনছারী, টাঙ্গাইল পৌরসভার মেয়র মো. জামিলুর রহমান মিরন। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীর বিক্রম আবদুস সবুর খান। অনুষ্ঠানে ব্যাংকের শাখার ব্যবস্থাপক মো. দিলদার হোসেনসহ  গ্রাহকবৃন্দ, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ব্যাংকের সমৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। নতুন এই শাখায় বঙ্গবন্ধু কর্নারের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানের সভাপতি এস এম পারভেজ তমাল বলেন, এনআরবিসি ব্যাংক দেশের সব উন্নয়নমূলক কাজের সঙ্গে থাকতে চায়। তিনি বলেন, এই শাখার মাধ্যমে টাঙ্গাইলের ঐতিহ্যবাহী শাড়ী ও লুঙ্গিসহ তাঁত শিল্পের উদ্যোক্তাদের এবং অন্যান্য ক্ষুদ্র ও মাঝারি শিল্পকে এগিয়ে নিতে অর্থায়ন করা হবে।

তিনি বলেন, ইতোমধ্যে করোনা দুর্যোগের এই সময়ে শুধু ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের নয়, দেশের কৃষকদের পাশেও দাঁড়িয়েছে এনআরবিসি ব্যাংক। এনআরবিসি ব্যাংক সব সময় সর্বাধুনিক প্রযুক্তি ভিত্তিক সেবা দিয়ে যাচ্ছে।

এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে এনআরবিসি হোম লোন ৯৯৯, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, বিআরটিএ ফি গ্রহণ, ভূমি রেজিস্ট্রেশন সংক্রান্ত ফি গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা। এছাড়া, এই সব সেবা এক সঙ্গে পেতে রয়েছে মোবাইল অ্যাপস ‘এনআরবিসি প্লানেট’। এছাড়া গ্রাহক সহজেই তার অ্যাকাউন্ট থেকে এনআরবিসি প্লানেটের মাধ্যমে যেকোন বিকাশ নম্বরে টাকা পাঠাতে পারবেন।

উল্লেখ্য, এনআরবিসি ব্যাংকের ব্যাংকের শাখার সংখ্যা এখন ৭৯ টি। ৩১৯ টি উপশাখা রয়েছে এর মধ্যে ২৭৪ টি সারাদেশের ভূমি রেজিস্ট্রেশন অফিসে।

হাসনাত/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়