ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পাথরের আঘাতে মাথা থেঁৎলে শিশু হত‌্যা: অভিযুক্ত আটক

সুনামগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৭, ১১ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৬:৪৭, ১২ ডিসেম্বর ২০২০

সুনামগঞ্জে এনামুল হক মুসা নামে ৪ বছরের এক শিশুকে পাথর দিয়ে আঘাত করে হত্যার অভিযোগ উঠেছে আব্দুল হালিম নামের এক যুবকের বিরুদ্ধে। 

শুক্রবার (১১ ডিসেম্বর) দুপুরে সুনামগঞ্জ পৌর শহরের হাসন নগর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিশু শহরের হাসন নগর এলাকার নুরুল হকের ছেলে। 

এ ঘটনায় স্থানীয়রা অভিযুক্ত হালিমকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। আব্দুল হালিম সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের মঈনপুর গ্রামে বাসিন্দা। 

শুক্রবার সন্ধ‌্যার পর সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুর রহমান এ তথ‌্য নিশ্চিত করেন।

তিনি জানান, ঘটনাটি পাশের বাড়ির একটি সিসি ক্যামেরায় ধারণ হয়েছে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে বাড়ির সামনে খেলা করছিল শিশু মুসা। সেসময় রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিল আব্দুল হালিম। হঠাৎ সে শিশুটিকে লাথি দিয়ে মাটিয়ে ফেলে দেয়। পরে একটি বড় পাথর দিয়ে মাথায় আঘাত করে। এতে মুসার মাথা থেঁৎলে যায়। 

তার চিৎকারে পাশের বাড়ির লোকজন এগিয়ে গিয়ে হালিমকে হাতেনাতে আটক করে। তাদের ডাক চিৎকারে অন‌্যরা এগিয়ে গিয়ে শিশুটিকে দ্রুত সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। 

সেখানে শিশু মুসার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। 

সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহীদুর রহমান বলেন, ‘পৌর শহরে মুসা নামে ৪ বছরের এক শিশুর মাথা থেঁৎলে হত‌্যা করা হয়েছে। স্থানীয়রা আসামিকে আটক করে পুলিশে দিয়েছে। তবে এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি। ঘটনাটি একটি সিসি ক্যামেরায় ধারণ হয়েছে। তবে তদন্তের স্বার্থে এর বেশি কিছু বলা যাবে না।’

আল আমিন/সনি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়