ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পুলিশ পরিচয়ে প্রতারণার অভিযোগে গ্রেপ্তার ২

ঝিনাইদহ সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৬, ১৩ ডিসেম্বর ২০২০  
পুলিশ পরিচয়ে প্রতারণার অভিযোগে গ্রেপ্তার ২

পুলিশ পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে জাহিদ হোসেন ও উজ্জল হোসেন নামে দুই যুবককে গ্রেপ্তার করেছে কালীগঞ্জ থানা পুলিশ।

রোববার (১৩ ডিসেম্বর) দুপুরে ঝিনাইদহ পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার বিষয়টি জানিয়েছেন।

এর আগে শনিবার (১২ ডিসেম্বর) রাতে যশোরের অভয়নগর উপজেলার আমডাঙ্গা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার উজ্জল বেনাপোল পোর্ট থানা এলাকার ছোট আঁচড়া গ্রামের রফিকুল ইসলাম খোকন ও জাহিদ শার্শা উপজেলার বেনাপোল পোর্ট এলাকার বড় আঁচড়া গ্রামের ছামসুজ্জোহার ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার জানান, জাহিদ ও উজ্জল ঝিনাইদহের কালীগঞ্জ ও যশোরের কেশবপুরসহ বিভিন্ন এলাকার ইউপি মেম্বর-চেয়ারম্যানদের কাছে পুলিশ পরিচয় দিয়ে প্রতারণার মাধ্যমে অর্থ উপার্জন করে আসছিলেন। স্মার্টভাবে কথাবার্তা বলে তারা সহজেই ইউপি চেয়ারম্যান এবং মেম্বরদের বশ করতেন। এরপর তাদের সঙ্গে তারা প্রতারণা করেন। 
এভাবে, তারা কালীগঞ্জের ২০ ব্যক্তির কাছে পুলিশ পরিচয়ে ফোন করে কিন্তু ৭ ব্যক্তির সঙ্গে প্রতারণা করতে সফল হয় এবং টাকা হাতিয়ে নেন।

ঝিনাইদহ ও যশোরের কেশবপুর এলাকার মেম্বর চেয়ারম্যানদের কাছেও ফোন করে একইভাবে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেন জাহিদ ও উজ্জল। এই অভিযোগে শনিবার (১২ ডিসেম্বর) রাতে যশোরের অভয়নগর উপজেলার আমডাঙ্গায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে প্রতারণা করে উপার্জিত ৬২ হাজার টাকা ও বেশ কয়েকটি মোবাইল সেট ও সিম জব্দ করা হয়েছে। 
অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার আরও জানান, দুই আসামির বিরুদ্ধে কালীগঞ্জ থানায় মামলা হয়েছে। উজ্জল ও জাহিদকে রোববার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

রাজিব/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়