ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নোয়াখালীতে বিবস্ত্র করে নারী নির্যাতন: ১৬ জনের বিরুদ্ধে চার্জশিট  

নোয়াখালী প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৩, ১৫ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৪:১১, ১৫ ডিসেম্বর ২০২০
নোয়াখালীতে বিবস্ত্র করে নারী নির্যাতন: ১৬ জনের বিরুদ্ধে চার্জশিট   

নোয়াখালীর একলাশপুরে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় দায়ের করা মামলায় একলাশপুর ইউনিয়নের ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন সোহাগসহ ১৬ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর)  দুপুর ১টার দিকে পুলিশ সুপার মো. ইকবাল হোসেনের নেতৃত্বে পিবিআই এর একদল পুলিশ জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট উৎপল চৌধুরীর আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

উল্লেখ‌্য, গত ২ সেপ্টেম্বর ঘরে ঢুকে স্বামীকে বেঁধে রেখে ৩৭ বছরের নারীকে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করে বেগমগঞ্জ উপজেলার একলাশপুর এলাকার দেলোয়ার বাহিনীর সদস্যরা। তারা ওই নারীকে নির্যাতনের ভিডিওচিত্র ধারণ করে রাখেন। পরে ওই নারীকে তারা আপত্তিকর প্রস্তাব দেন। তিনি তাতে রাজি না হওয়ায় তারা ধারণ করা ভিডিওচিত্র ৪ অক্টোবর সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল করে।

পরে ৪ অক্টোবর সন্ধ্যায় পুলিশ একটি বাসা থেকে ওই নারীকে উদ্ধার করে। ওই রাতেই তিনি বাদী হয়ে দেলোয়ার বাহিনীর প্রধান সহযোগী নুর হোসেন ওরফে বাদলসহ নয়জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও সাত থেকে আটজনকে আসামি থানায় পৃথক দুটি মামলা করেন।

দুই মামলায় মোট ১২ জনকে গ্রেপ্তার করা হয়। এরমধ‌্যে নারী নির্যাতন মামলায় চারজন আসামি আবদুর রহিম, ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মোয়াজ্জেম হোসেন, আনোয়ার হোসেন ওরফে সোহাগ (২১) ও নুর হোসেন ওরফে রাসেলের (৩০) আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

এ ঘটনার পর বেগমগঞ্জ মডেল থানার ওসি হারুনুর রশিদ চৌধুরীকেও প্রত‌্যাহার করা হয়।

মাওলা সুজন/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়