ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ফেনীতে চতুর্ভুজের ফ্রি ডেন্টাল ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৫, ১৬ ডিসেম্বর ২০২০  
ফেনীতে চতুর্ভুজের ফ্রি ডেন্টাল ক্যাম্প

ফেনীর শতবর্ষী স্কুল সেন্ট্রাল হাইস্কুলে দিনব্যাপী ফ্রি মেডিক্যাল ও ডেন্টাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। আয়োজন করে অনলাইন কেনাকাটার অন্যতম প্ল্যাটফর্ম চতুর্ভুজ। আয়োজনের সহযোগী হিসেবে ছিলেন ফেনী সেন্ট্রাল হাইস্কুল ও মেডিপ্লাস।  এ সেবা গ্রহণ করে স্কুলের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, শিক্ষার্থী, অভিভাবকসহ প্রায় তিন শতাধিক মানুষ।

ক্যাম্পে ডাক্তার হিসেবে উপস্থিত ছিলেন ফেনী ডায়াবেটিস হাসপাতালের মেডিসিন বিভাগের মেডিক্যাল অফিসার ডাক্তার তানজীর মাহমুদ তুরিন ও ডেন্টাল সার্জন ডা শিহাব উদ্দিন মাহমুদ (বিসিএস স্বাস্থ্য)।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সকাল ৯টা থেকে ক্যাম্প শুরু হয়ে চলে বিকাল ৪টা পর্যন্ত। চতুর্ভুজ একটি ই-কমার্স গ্রুপ। প্রতিষ্ঠনটি সামাজিক কাজও করে থাকে। প্রতিষ্ঠানের লাভের একটা অংশ তারা সামাজিক কাজে ব্যয় করে। তারই অংশ হিসেবে এই ক্যাম্প আয়োজন করা হয়।

ক্যাম্পের উদ্বোধন করেন স্কুলের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম। তিনি বলেন, তরুণদের এমন আয়োজন আমাদের আনন্দিত করে। ফেনীর তরুণদের সংগঠন চতুর্ভুজকে ধন্যবাদ জানাই এমন আয়োজন করার জন্য। 

তিনি আরও বলেন, তরুণরা আরও এ ধরনের কাজে এগিয়ে আসলে দেশ দ্রুত এগিয়ে যাবে।

চতুর্ভুজের সহ প্রতিষ্ঠাতা ফররুখ মাহমুদ বলেন, আমরা কয়েকজন বন্ধুর সম্মিলিত প্রচেষ্টা এই চতুর্ভুজ। চতুর্ভুজের মাধ্যমে কিছু লোকের কর্মসংস্থান করে দেওয়ার পাশাপাশি সামাজিক কাজও করতে চাই। আশা করি আপনারা আমাদের পাশে থাকবেন৷ 

 

ইয়ামিন/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়