ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ডাকাতের কোপে যুবলীগ নেতা খুন

লক্ষ্মীপুর সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২১, ১৮ ডিসেম্বর ২০২০   আপডেট: ১৪:৩৪, ১৮ ডিসেম্বর ২০২০
ডাকাতের কোপে যুবলীগ নেতা খুন

লক্ষ্মীপুরে বাসায় ঢুকে ডাকাতির সময় মনির হোসেন নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে ডাকাতদল। এ সময় তার স্ত্রী মিলন বেগমকে কুপিয়ে জখম করা হয়েছে।

শুক্রবার (১৮ ডিসেম্বর) ভোররাতে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের আন্ধারমানিক গ্রামে এ ঘটনা ঘটে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

আহত মিলন বেগমকে সকালে উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরে ঢাকায় মেডিক‌্যাল কলেজে পাঠানো হয়েছে।

নিহত মনির হোসেন আন্ধারমানিক গ্রামের আলি আহম্মদের ছেলে। তিনি পেশায় তিনি ইটভাটার মাটির ব্যবসায়ী ছিলেন। এছাড়া, তিনি তেওয়ারীগঞ্জ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন বলে নিশ্চিত করেছেন ওই ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ওমর ফারুক ইবনে হুছাঈন।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি একেএম আজিজুর রহমান মিয়া জানান, মনির মাটির ব্যবসায়ী ছিলেন। তিনি বিভিন্ন ইটভাটায় মাটি বিক্রি করতেন। বৃহস্পতিবার এক ইটভাটা মালিক মাটির জন্য তাকে দুই লাখ টাকা দেন। শুক্রবার ভোরে মই দিয়ে ডাকাতদল তার বাসার ছাদে উঠে। পরে তারা বাসায় ঢুকে পরিবারের সদস্যদের বেঁধে ফেলে। একপর্যায়ে মনির ও তার স্ত্রী মিলনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে ডাকাতদল। পরে তাদেরকে আহত অবস্থায় ফেলে রেখে ডাকাতরা পালিয়ে যায়। এসময় মনিরের ব্যবহৃত মোটরসাইকেল, দুই লাখ টাকা ও ঘরে থাকা স্বর্ণালঙ্কার নিয়ে যায় ডাকাতদল।

পরে পরিবারের সদস্যদের চিৎকারে স্থানীয়রা এসে আহতদেরকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে যাওয়ার পথে মনির মারা যান। হাসপাতালের চিকিৎসক আহত মিলনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠিয়েছেন।

ওসি আরও জানান,  খবর পেয়ে সকাল সাড়ে ১০টার দিকে লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপারসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

ফরহাদ/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়