ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

কক্সবাজারে পাহাড়ে ‘দিক-হারানো’ ৪ যুবক উদ্ধার 

কক্সবাজার প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫২, ১৯ ডিসেম্বর ২০২০   আপডেট: ২০:০১, ১৯ ডিসেম্বর ২০২০
কক্সবাজারে পাহাড়ে ‘দিক-হারানো’ ৪ যুবক উদ্ধার 

কক্সবাজারের হিমছড়ি সংলগ্ন গহীন পাহাড়ে ঘুরতে গিয়ে ‘দিক হারিয়ে ফেলা’ ৪ যুবককে দীর্ঘ ৬ ঘণ্টা পর উদ্ধার করেছেন বিমান বাহিনীর সদস্যরা। 

শনিবার (১৯ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে হিমছড়ি সংলগ্ন গহীন পাহাড়ি এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়। কক্সবাজারস্থ বাংলাদেশ বিমান বাহিনীর শেখ হাসিনা ঘাঁটির রাডার ইউনিটের অধিনায়ক গ্রুপ ক্যাপ্টেন মামুনুর রশীদ এই তথ‌্য নিশ্চিত করেন।   

উদ্ধার হওয়া ৪ যুবক হলেন, কক্সবাজার শহরের ঘোনার পাড়ার মুকুল পালের ছেলে অভিক পাল (২৭), বায়তুশ শরফ সড়কের ছৈযদ আলমের ছেলে সাইমুম আলম রাফসান (২৬), দক্ষিণ রুমালিয়ারছড়ার বশির আহমদের ছেলে সাবিউল বশর মিজবাহ (২৬) ও একই এলাকার আবীর শাহ।

গ্রুপ ক্যাপ্টেন মামুনুর রশীদ বলেন, শনিবার বিকেলে ৯৯৯ নম্বরে ফোন করে জানানো হয়, কক্সবাজারের হিমছড়ি সংলগ্ন গহীন পাহাড়ে ঘুরতে গিয়ে চার যুবক দিক হারিয়ে ফেলেছেন। পরে বিমান বাহিনীর উদ্ধারকারী দল ওই যুবকদের সঙ্গে মোবাইলফোনে যোগাযোগ করতে সক্ষম হয়। একইসঙ্গে মোবাইলফোন ট্যাকিং করে তাদের অবস্থান নিশ্চিত হওয়ার পর উদ্ধার করে কক্সবাজার বিমানবন্দরে নিয়ে আসা হয়। 

পরে যুবকদের অভিভাবকদের কাছে হস্তান্তরের জন্য পুলিশকে দায়িত্ব দেওয়া হয় বলে জানান বিমান বাহিনীর উদ্ধারকারী দলের এ কর্মকর্তা। 

রুবেল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়