ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চট্টগ্রামে ১ লাখ ৪৬ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৬, ২৪ ডিসেম্বর ২০২০  
চট্টগ্রামে ১ লাখ ৪৬ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার ৩

চট্টগ্রাম মহানগরীর আনোয়ারা থানার কালাবিবির দীঘির মোড় এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ১ লাখ ৪৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।  এ ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে ৩ জনকে। 

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রাম জেলা পুলিশের সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান চট্টগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (পটিয়া সার্কেল) মো. তারিক রহমান।

গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমানের নেতৃত্বে সহকারী পুলিশ সুপার (আনোয়ার সার্কেল) মো. মফিজ উদ্দিন, পটিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম, আনোয়ারা থানার অফিসার ইনচার্জ এস এম দিদারুল ইসলাম সিকদারসহ পটিয়া ও আনোয়ারা থানা পুলিশের একটি যৌথ দল বৃহস্পতিবার সকালে আনোয়ারা থানাধীন কালাবিবির দিঘীর মোড় এলাকায় বাঁশখালী-চট্টগ্রাম সড়কে চেকপোস্ট পরিচালনা করে। এ সময় ২টি মোটরসাইকেলের আরোহীদের থামার সংকেত দিলে তারা মোটরসাইকেল রেখে দ্রুত দৌড়ে পলায়নের চেষ্টা করে।  পুলিশ এই সময় তাদের ধাওয়া করে আটকের পর তাদের সঙ্গে থাকা ব্যাক প্যাকে থাকা ১ লাখ ৪৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করে।  এই সময় দুটি মোটরসাইকেলসহ তিন ইয়াবা পাচারকারীকে হাতেনাতে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- মাহমুদুল হক (২৩), মো. ইব্রাহিম (২৬) এবং  জাহেদ হোসাইন (২৫)।  গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আনোয়ারা থানায় মামলা করা হয়েছে।

রেজাউল/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়