ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

ফেনসিডিলসহ আটক উপসচিবের আত্মহত্যা চেষ্টা: চিকিৎসক

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০২, ২৭ ডিসেম্বর ২০২০   আপডেট: ২০:১৩, ২৭ ডিসেম্বর ২০২০
ফেনসিডিলসহ আটক উপসচিবের আত্মহত্যা চেষ্টা: চিকিৎসক

চাঁপাইনবাবগঞ্জে সরকারি গাড়িতে ফেনসিডিল বহনের অভিযোগে কারাগারে থাকা রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (উপসচিব) নুরুজ্জামান আত্মহত্যার চেষ্টা করেছেন। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজন সেলে চিকিৎসাধীন রয়েছেন। 

শুক্রবার (২৫ ডিসেম্বর) তিনি আত্মহত্যার চেষ্টা করলেও রোববার (২৭ ডিসেম্বর) বিষয়টি জানাজানি হয়। এ নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 

চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. নাদিম সরকার বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, গত বুধবার বুকের ব্যথা নিয়ে নূরুজ্জামানকে চাঁপাইনবাবগঞ্জ জেলা কারাগার থেকে এনে সদর হাসপাতালের ৩নং কেবিনে ভর্তি করা হয়। শুক্রবার দুপুর ২টার দিকে কেবিনের বাথরুমের সিলিংয়ের সঙ্গে ট্রাউজারের ফিতা দিয়ে নুরুজ্জামান গলায় ফাঁস দেন। বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষ তাৎক্ষণিক জানতে পেরে বাথরুমের দরজা ভেঙে তাকে উদ্ধার করে। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজন সেলে স্থানান্তর করা হয়। 

চাঁপাইনবাবগঞ্জ জেলা কারাগারের জেলার ইসমাইল হোসেন বলেন, তিনি বিষয়টি শুনেছেন এবং নুরুজ্জামান রাজশাহীতে চিকিৎসাধীন রয়েছেন।

গত ১১ ডিসেম্বর রাত সাড়ে ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর টোলঘর এলাকা থেকে নুরুজ্জামানসহ দুইজনকে কোমল পানীয়র বোতলে সাড়ে ৬ লিটার ফেনসিডিলসহ আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ ঘটনায় পরের দিন চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হলে আদালত তাদের কারাগারে পাঠান।

তানজিমুল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়