ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

এবারও পিরোজপুরের পৌর মেয়র হাবিবুর রহমান মালেক

পিরোজপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৬, ৩১ ডিসেম্বর ২০২০  
এবারও পিরোজপুরের পৌর মেয়র হাবিবুর রহমান মালেক

পিরোজপুর পৌরসভার বর্তমান মেয়র হাবিবুর রহমান মালেক চতুর্থবারের মত পিরোজপুর পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সকালে পিরোজপুরের জেলা নির্বাচন কর্মকর্তা আবি শাহানুর খান বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা আবি শাহানুর খান জানান, হাবিবুর রহমান মালেকের বিপক্ষে অন্য কোনো প্রার্থী না থাকায় তিনি আবারও মেয়র নির্বাচিত হয়েছেন। হাবিবুর রহমান মালেক আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী ছিলেন। এর আগে ২০১০ ও ২০১৫ সালে অনুষ্ঠিত পৌরসভার নির্বাচনেও তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হয়েছিলেন। এনিয়ে পিরোজপুর পৌরসভার নির্বাচনে পরপর ৩ বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র হলেন তিনি।

পিরোজপুর জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, আগামী ১৬ জানুয়ারি দ্বিতীয় ধাপের পৌরসভা নির্বাচনে মেয়র পদে ১৩ জন মনোনয়নপত্র সংগ্রহ করলেও আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী ও বর্তমান মেয়র হাবিবুর রহমান মালেক, বিএনপি মনোনীত প্রার্থী জেলা বিএনপির যুগ্ম সম্পাদক শেখ শহীদুল্লাহ ও স্বতন্ত্র প্রার্থী জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এস এম সাইদুল ইসলাম কিসমত মনোনয়নপত্র জমা দেন। ২২ ডিসেম্বর মনোনয়নপত্র বাছাই শেষে রিটার্নিং আফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা আবি শাহানুর খান বিএনপির প্রার্থী শেখ শহীদুল্লাহ ও স্বতন্ত্র প্রার্থী এস এম সাইদুল ইসলাম কিসমতের মনোনয়নপত্র বাতিল করেন। কোনো আপিল না হওয়ায় এবং অন্য কোনো প্রার্থী না থাকায় মঙ্গলবার মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী জেলা আওয়ামী লীগের সহসভাপতি হাবিবুর রহমান মালেক বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হন।

দ্বিতীয় ধাপে আগামী ১৬ জানুয়ারি পিরোজপুর পৌরসভার নির্বাচনে ২৬টি কেন্দ্রে ১২৯টি বুথে প্রথমবারের মতো ইভিএম পদ্ধতিতে ভোট প্রদান করবেন ৪৫ হাজার ১৮৫ জন ভোটার।

শুভ/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়