ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

গাজীপুরে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পাইনের র‌্যালি, মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৯, ২ জানুয়ারি ২০২১  
গাজীপুরে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পাইনের র‌্যালি, মাস্ক বিতরণ

দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রিক অ‌্যান্ড ইলেকট্রনিকস পণ্যসামগ্রী প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন-এর ডিজিটাল ক্যাম্পাইন সিজন-৯ অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে গাজীপুরে বিশাল শোভাযাত্রা, মাস্ক বিতরণ ও জনসচেতনতামূলক জনসংযোগ করা হয়েছে।

ওয়ালটনের উত্তরা জোনের উদ্যোগে শনিবার (২ জানুয়ারি) সকালে জেলা শহরে এ কর্মসূচি পালিত হয়।

স্বাস্থ্যবিধি মেনে সকালে জেলা শহরের ঐতিহ্যবাহী জয়দেবপুর বাজারের থানা রোড় এলাকার ‘ওয়ালটন জয়দেবপুর প্লাজা’র সামনে থেকে শোভাযাত্রাটি বের হয়ে বাজারের বিভিন্ন সড়ক এবং শহরের রাজবাড়ি সড়ক প্রদক্ষিণ করে ফের ওই প্লাজার সামনে গিয়ে শেষ হয়। ওয়ালটনের জয়দেবপুর প্লাজা, হাড়িনাল প্লাজা ও বিআইডিসি প্লাজার যৌথ আয়োজনে অনুষ্ঠিত শোভাযাত্রায় অন্যান্যের মধ্যে ওয়ালটনের উত্তরা জোনের এরিয়া ম্যানেজার মো. রায়হান কবির, ক্রেডিট অফিসার মেহেদী হাসান, জয়দেবপুর প্লাজার ম্যানেজার মো. দেলায়ার হোসাইন, হাড়িনাল প্লাজার ম্যানেজার খন্দকার মাজহারুল ইসলাম, বিআইডিসি প্লাজার ম্যানেজার মো. হাসান আলীসহ প্লাজার কর্মকর্তা কর্মচারি ও সাধারণ জনগণ অংশগ্রহণ করেন। শোভাযাত্রা চলাকালে জনগণের মধ্যে মাস্ক বিতরণ করা হয়।

ওয়ালটনের উত্তরা জোনের এরিয়া ম্যানেজার মো. রায়হান কবির জানান, ডিজিটাল ক্যাম্পাইন সিজন-৯ এর আওতায় ‘ফ্রিজ ও ওয়াসিং মেশিন কিনে পেতে পারেন ঘণ্টায় ঘণ্টায় ফ্রিজ ফ্রি’। এছাড়াও রয়েছে কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার। দেশব্যাপি অুনষ্ঠিত ওই প্রেগ্রামের আলোকে প্লাজা সেলস এ- ডেভেলপমেন্ট উত্তরা জোন কর্তৃক গাজীপুরের তিনটি প্লাজা নিয়ে এ ক্যাম্পাইন করা হয়।

এছাড়া, গাজীপুর সিটি করপোরেশনের মীরেরবাজার ওয়ালটন প্লাজার উদ্যোগে শোভাযাত্রা ও মাস্ক বিতররণ করা হয়েছে। শোভাযাত্রাটি প্লাজার সামনে থেকে বের হয়ে ঢাকা বাইপাস সড়ক ও টঙ্গী-কালীগঞ্জ সড়কের মীরেরবাজার, কামারগাও তালুটিয়া এলাকা পদক্ষিণ করে। শোভাযাত্রায় মীরেরবাজার প্লাজার ম্যানেজার মোহাম্মদ ইলিয়াস, মীরেরবাজার ব্যবসায়ি সমিতি মাসুদুর রহমান, আলগীর হোসেন, মোস্তাফিজুর রহমান, নাজমুল সরকার প্রমুখ।

গাজীপুর/হাসমত/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়