ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

খুলনায় ওয়ালটনের বর্ণাঢ্য শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫১, ২ জানুয়ারি ২০২১   আপডেট: ১৪:৫৪, ২ জানুয়ারি ২০২১
খুলনায় ওয়ালটনের বর্ণাঢ্য শোভাযাত্রা

বর্ষবরণে খুলনায় ওয়ালটনের শোভাযাত্রা

‘লক্ষ্য অর্জনের ২০২১’, ‘সচেতন হই, নিরাপদ থাকি, মাস্ক ব্যবহার করি’ এবং ‘ঘণ্টায় ঘণ্টায় ফ্রিজ ফ্রি’- এ তিনটি শ্লোগানকে সামনে রেখে খুলনায় হ্যাপি নিউ ইয়ার (বর্ষবরণ) পালন করেছে দেশীয় করপোরেট জগতের আইডল ‘ওয়ালটন’।

এ উপলক্ষে শনিবার (২ জানুয়ারি) বেলা ১১টায় খুলনা সার্কিট হাউজ মাঠ থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

শোভাযাত্রাটি বাংলোদেশ ব্যাংক, পিকচার প্যালেস, ডাকবাংলা, ফেরিঘাট ও পাওয়ার হাউজ মোড় ঘুরে শিববাড়ী হয়ে তেঁতুলতলা মোড় হয়ে পুনরায় শিববাড়ী মোড়ে গিয়ে শেষ হয়। এ সময় ব্রান্ডের তালে তালে ‘ওয়ালটন’ পণ্য ক্রয়ে ক্রেতাদের নানা ধরণের সুবিধা, ছাড় ও বিভিন্ন অফারের বিষয়ে প্রচারণা এবং করোনা সংক্রমন এড়াতে মাস্ক ব্যবহারের ওপর সচেনতামূলক বার্তা প্রচার করা হয়।

অনুষ্ঠানে ‘ওয়ালটন গ্রুপ’ খুলনা জোনের এরিয়া ম্যানেজার মো. শাহানুর আলম,  ক্রেডিট মনিটরিং আব্দুস সালাম ও মঞ্জুরুল ইসলাম, কোম্পানির সোনাডাঙ্গা প্লাজা ম্যানেজার এমডি আব্দুল হান্নান, দৌলতপুর প্লাজা ম্যানেজার মো. আব্দুল হাই, গল্লামারি প্লাজা ম্যানেজার মুজাহিদুল ইসলাম, ডাকবাংলা প্লাজা ম্যানেজার আনিস বিপ্লব, রূপসা ঘাট প্লাজা ম্যানেজার আশীষ কুমার ঘোষ ও খালিশপুর প্লাজা ম্যানেজার উত্তম কুমার দাস উপস্থিত ছিলেন। 
এছাড়া, খুলনার এসি মনিটরিং মো. আল-আমিন ও এলইডি মনিটরিং আল-আমিন ছাড়াও ওয়ালটনের শুভাকাঙ্ক্ষী ডিলারবৃন্দ ও স্থানীয় পর্যায়ের গণ‌্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। কেএমপি’র সদর থানা পুলিশ অনুষ্ঠান সফলে সার্বিক সহযোগিতা প্রদান করে।

খুলনা জোনের এরিয়া ম্যানেজার মো. শাহানুর আলম,  সোনাডাঙ্গা প্লাজা ম্যানেজার এমডি আব্দুল হান্নান ও ডাকবাংলা প্লাজা ম্যানেজার আনিস বিপ্লব রাইজিংবিডিকে জানান, নতুন বছরে ‘ওয়ালটন’ গ্রাহকদের জন্য বিশেষ অফার ঘোষণা করেছে। এর মধ্যে ফ্রিজ ও ওয়াশিং মেশিন কিনে যে কেউই পেতে পারেন ঘণ্টায় ঘণ্টায় ফ্রিজ ফ্রি। কোম্পানির ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন- নাইন’ এর আওতায় এ অফার প্রদান করা হচ্ছে। রয়েছে কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার।

এছাড়া, করোনা সংক্রমণ এড়াতে জনসাধারণকে মাস্ক ব্যবহারে সচেতন করাও এ কর্মসূচির অন্যতম লক্ষ্য। সকলকে দেশি ব্রান্ড ওয়ালটন পণ্য ব্যবহারের আহবান জানান তারা।

খুলনা/নূরুজ্জামান/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়