ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রাজশাহীতে মদ পানে মৃতের সংখ্যা বেড়ে ৪

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৯, ২ জানুয়ারি ২০২১  
রাজশাহীতে মদ পানে মৃতের সংখ্যা বেড়ে ৪

রাজশাহীতে মদ পানে মৃতের সংখ্যা বেড়ে চারজনে দাঁড়িয়েছে। শনিবার (২ জানুয়ারি) ভোর পর্যন্ত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ১৭নং ওয়ার্ডে তিনজনের মৃত্যুর পর বিকেলে আরও একজন মারা গেছেন। মৃত চারজনের মধ্যে জেলা ছাত্রদলের এক নেতাও রয়েছেন। 

মৃত চারজন হলেন, মহানগরীর হোসনীগঞ্জ এলাকার আইনুল ইসলামের ছেলে ফয়সাল হোসেন (২৮), বাগমারা উপজেলার শান্তাপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে সজল (২৫), মহানগরীর বাকির মোড় এলাকার উত্তমের ছেলে সাগর (২৫) এবং হেতমখাঁ এলাকার মৃত লুৎফর রহমানের ছেলে তুহিন (২৬)। তাদের মধ্যে ফয়সাল জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক। 

তুহিন শনিবার (২ জানুয়ারি) বিকেল ৪টার দিকে মারা যায়। আর অন্য তিনজনের মৃত্যু হয় শুক্রবার (১ জানুয়ারি) দিবাগত রাতেই। 

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, এখনও একজন সংকটাপন্ন অবস্থায় চিকিৎসাধীন আছেন। তিনি মহানগরীর হেতমখাঁ এলাকার হাবিবের ছেলে কলপ (২২)। তাকে হাসপাতালের ১৭নং ওয়ার্ডে চিকিৎসা দেওয়া হচ্ছে। 
ওসি বলেন, শুক্রবার রাত ৯টা থেকে ১০টার মধ্যে মহানগরীর হোসনীগঞ্জ এলাকায় এরা মদ পান করেন। পরে কয়েকজন অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে ভর্তি করা হয়। মৃতদের মধ্যে তিনজনের মরদেহের ময়নাতদন্ত করা হয়েছে বলে জানান তিনি। 

এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান ওসি মাজহারুল ইসলাম। 
 

তানজিমুল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়