ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

যুবককে ট্রাকের নিচে ফেলে হত্যার অভিযোগ

বগুড়া প্রতি‌নি‌ধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৮, ৩ জানুয়ারি ২০২১  
যুবককে ট্রাকের নিচে ফেলে হত্যার অভিযোগ

বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় আনোয়ার হোসেন বুলু নামের এক যুবককে ট্রাকের নিচে ফেলে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ইসলাম ও আরিফ নামের দুই যুবককে আটক করে নন্দীগ্রাম থানায় সোপর্দ করেছে নিহতের পরিবার।

শনিবার (২ জানুয়ারি) গভীর রাতে নন্দীগ্রামের তেঘরী এলাকায় বগুড়া-নাটোর মহাসড়কে এ হত‌্যাকাণ্ড ঘটে। নিহত বুলু নওগাঁর আত্রাই উপজেলার জাতা আমরুল গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে।

জানা গেছে, বুলু ও তার সাত বন্ধু শনিবার রাতে মাইক্রোবাসে করে আত্রাই থেকে বগুড়া শহরে হোটেল নাজ গার্ডেনে আসেন। সেখানে সবাই মিলে মদ পান করেন। পরে মাক্রোবাসযোগে আত্রাইয়ের উদ্দেশে রওনা দেন তারা। তেঘরী এলাকায় পৌঁছালে মাইক্রোবাসে বন্ধুদের মধ্যে হাতাহাতি শুরু হয়। বুলু মাইক্রোবাস থেকে নেমে তাদের শান্ত করার চেষ্টা করেন। এ সময় তারা বুলুকে ধাক্কা দিয়ে চলন্ত ট্রাকের নিচে ফেলে দেন। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। এরপর বন্ধুরা বুলুর লাশ মাইক্রোবাসে তুলে নিয়ে আত্রাইয়ে যান। সেখানে পাঁচজন নিজ নিজ বাড়িতে চলে যান। ইসলাম ও আরিফ বুলুর মরদেহ তার বাড়িতে পৌঁছে দিতে যান। বুলুর পরিবারের সন্দেহ হলে ইসলাম ও আরফিকে আটক করা হয়। রোববার সকালে তাদের নন্দীগ্রাম থানায় সোপর্দ করা হয়।

নিহত বুলুর ভাই মাজাহারুল ইসলাম বলেন, ‘বুলু আমাদের নিজস্ব মাইক্রোবাস চালাচ্ছিল। দুর্ঘটনা ঘটলে তো মাইক্রোবাস ক্ষতিগ্রস্ত হতো। আমার ভাইকে হত্যা করা হয়েছে।’

নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এনাম/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়