Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০১ আগস্ট ২০২১ ||  শ্রাবণ ১৭ ১৪২৮ ||  ২০ জিলহজ ১৪৪২

অসংগতি তুলে ধরাই গণমাধ্যমের দায়িত্ব: ডা. শাহাদাত

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২০, ৪ জানুয়ারি ২০২১  
অসংগতি তুলে ধরাই গণমাধ্যমের দায়িত্ব: ডা. শাহাদাত

নগর বিএনপির আহবায়ক ও আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র পদপ্রার্থী ডাক্তার শাহাদাত হোসেন বলেছেন, সমাজ-সংস্কৃতি ও দেশের মানুষের প্রতি গণমাধ্যমের অনেক দায়িত্ব। গণমাধ্যমের দায়িত্ব প্রচলিত সমাজ ব্যবস্থাকে সঠিকভাবে সবার সামনে তুলে ধরা। যাতে মানুষ তার সমাজকে সঠিকভাবে জানতে পারে। আবার বিদ্যমান অসংগতি তুলে ধরাও গণমাধ্যমের দায়িত্ব।

সোমবার (৪ জানুয়ারি) নগরীর নুর আহমদ সড়কের টিসিজেএ মিলনায়তনে চট্টগ্রামে কর্মরত টেলিভিশন ক্যামেরা জার্নালিস্টসদের সঙ্গে মতবিনিময়কালে  তিনি এ কথা বলেন।

ডাক্তার শাহাদাত হোসেন বলেন, সততা ও বস্তুনিষ্ঠতা এবং পেশাদারিত্বের মাধ্যমে মানুষকে সঠিক ও নির্ভুল তথ্য দেওয়া গণমাধ্যমের অন্যতম দায়িত্ব। সেই দায়িত্ববোধ থেকে আসন্ন নির্বাচনে সঠিক চিত্র তুলে ধরে সাধারণ মানুষের ভোটাধিকার প্রয়োগে সহযোগিতার আহবান জানাই।

টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশন (টিসিজেএ), চট্টগ্রামের সভাপতি এনামুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দীপঙ্কর দাশ বাবুর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন— টিসিজেএ সাবেক সভাপতি শফিক আহমেদ সাজীব, সাবেক সাধারণ সম্পাদক ফরিদ উদ্দীন, সহ-সভাপতি আলী আকবর, অর্থ সম্পাদক মো. আলমগীর, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম, নির্বাহী সদস্য সাইমুল আল মুরাদ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন— প্রচার সম্পাদক আশরাফুল আলম চৌধুরী মামুন, নির্বাহী সদস্য অমিত দাশ, নুর হাসিব ইফরাজ, সদস্য নাছিরুল আলম, রবিউল হোসেন টিপু, সৈয়দ আসাদুজ্জামান লিমন, সেলিম উল্ল্যাহ, সাখাওয়াত হোসেন টিপু, মো. জহিরুল ইসলাম, মো. নাজিম উদ্দীন, রনি গোমেজ, মোহাম্মদ মনসুর, আবদুল হক প্রমুখ।

চট্টগ্রাম/রেজাউল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়