ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চলন্ত বাসে ধর্ষণচেষ্টা: বাসচালক ৩ দিনের রিমান্ডে

সুনামগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৮, ৪ জানুয়ারি ২০২১   আপডেট: ২০:৪২, ৪ জানুয়ারি ২০২১
চলন্ত বাসে ধর্ষণচেষ্টা: বাসচালক ৩ দিনের রিমান্ডে

সুনামগঞ্জের দিরাই উপজেলায় চলন্ত বাসে কলেজছাত্রীর ধর্ষণচেষ্টার মামলার প্রধান আসামি বাসচালক মো. শহীদ মিয়াকে তিন দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। 

সোমবার (৪ জানুয়ারি) দুপুরে সুনামগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক রাগীব নূর তার রিমান্ড মঞ্জুর করেন। বিষয়টি নিশ্চিত করেছেন কোর্ট পুলিশের পরিদর্শক সেলিম নেওয়াজ। 

পুলিশ পরিদর্শক সেলিম নেওয়াজ বলেন, পুলিশের তদন্ত কর্মকর্তা পাঁচ দিনের রিমান্ড চাইলে আদালত শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। এর আগে কড়া নিরাপত্তায় বাসচালক শহীদ মিয়াকে সুনামগঞ্জ আদালতে নিয়ে আসা হয়। 

গত  ২৬ ডিসেম্বর সন্ধ্যায় সিলেট থেকে ছেড়ে আসা দিরাইগামী একটি যাত্রীবাহী বাসে (সিলেট জ-১১০৭২৩) আসছিলেন ওই কলেজছাত্রী। দিরাই পৌরশহরের সুজানগর এলাকায় আসার পর তিনি ছাড়া বাকি যাত্রীরা নেমে যান। কোনো যাত্রী না থাকায় বাসের চালক ও সহযোগী মিলে তাকে উত্ত্যক্ত করার এক পর্যায়ে ধর্ষণের চেষ্টা করেন। সম্ভ্রম বাঁচতে চলন্ত বাস থেকে লাফ দিয়ে সড়কের পাশে পড়ে যান ওই শিক্ষার্থী। এ সময় গ্রামবাসী আহত অবস্থায় তাকে উদ্ধার করে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাতেই কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। 

এ ঘটনায় গত ২৬ ডিসেম্বর রাতে ভুক্তভোগী তরুণীর বাবা বাদী হয়ে বাসের চালক, চালকের সহযোগীসহ (হেলপার) তিনজনের বিরুদ্ধে থানায় মামলা করেন। 

গত ২৮ ডিসেম্বর বেলা সাড়ে ১১টার দিকে জেলার ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ থেকে চালকের সহযোগী রশীদ আহমদকে গ্রেপ্তার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। আর গত শনিবার (২ জানুয়ারি) সুনামগঞ্জ শহরের পুরাতন বাস স্টেশন থেকে চালক মো. শহীদ মিয়াকে গ্রেপ্তার করে সিআইডি পুলিশ।

আল আমিন/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়