ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

২ র‌্যাব সদস্যকে কুপিয়ে জখম, আসামি গুলিবিদ্ধ

হবিগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩১, ৪ জানুয়ারি ২০২১   আপডেট: ১৮:৩৩, ৪ জানুয়ারি ২০২১
২ র‌্যাব সদস্যকে কুপিয়ে জখম, আসামি গুলিবিদ্ধ

গুলিবিদ্ধ আসামি তোফাজ্জল হোসেন

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় র‌্যাবের অভিযান চলাকালে তাদের দুই সদস্যকে কুপিয়ে জখম করা হয়েছে। অভিযানে মাদক কারবারে জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে একজন গুলিবিদ্ধ হয়েছেন। 

সোমবার (৪ জানুয়ারি) দুপুরে উপজেলার মেহেরগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। আহত র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সৈনিক মাসুদুর রহমান ও কনস্টেবল আপন চৌধুরীকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

গ্রেপ্তারকৃতরা হলেন, মেহেরগাঁও গ্রামের আক্তার হোসেন ও তার ছেলে তোফাজ্জল হোসেন। তোফাজ্জল হোসেনের গায়ে র‌্যাবের ছোড়া গুলি লেগেছে। তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সন্ধ্যায় র‌্যাব ভৈরব ক্যাম্পের কমান্ডার রফিউদ্দিন জুবায়ের বলেন, তোফাজ্জল ও তার বাবা আক্তার হোসেন মাদক চোরাচালানে জড়িত। তাদের গ্রেপ্তার করতে অভিযান চালালে তারা র‌্যাবের ওপর হামলা করে। তখন র‌্যাব আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। আহত দুই র‌্যাব সদস্যকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তোফাজ্জল এবং তার বাবা আক্তার হোসেনকে র‌্যাব গ্রেপ্তার করেছে বলেও জানান তিনি।  

র‌্যাবের গুলিতে আহত তোফাজ্জলকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে তাকেও ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে পাঠানো হয় বলে জানান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচ এম ইশতিয়াক মামুন।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন বলেন, র‌্যাব ফেনসিডিল উদ্ধারের জন্য অভিযান চালিয়েছিল। তখন র‌্যাবের গুলিতে একজন ও অভিযুক্তদের দায়ের আঘাতে র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। গ্রেপ্তার আক্তার হোসেনের বিরুদ্ধে মাদক কারবারে জড়িত থাকার অভিযোগে পাঁচটি মামলা আছে বলেও জানান ওসি।
 

মামুন/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়