ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কোম্পানীগঞ্জে আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ১৬ 

নোয়াখালী প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩২, ৪ জানুয়ারি ২০২১   আপডেট: ১৯:৩৩, ৪ জানুয়ারি ২০২১
কোম্পানীগঞ্জে আ.লীগের দু’পক্ষের সংঘর্ষে আহত ১৬ 

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট বাজারে আওয়ামী লীগের দুইপক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ অন্তত ১৬ জন আহত হয়েছেন। পুলিশ পাঁচজনকে আটক করেছে।  

সোমবার (৪ জানুয়ারি) দুপুরে বসুরহাট পৌরসভার হাসপাতাল সড়কে সংঘর্ষ হয়। 

স্থানীয়রা ও পুলিশ জানায়, উপজেলা চত্বরে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে যোগ দিতে চরএলাহী ইউনিয়ন থেকে ছাত্রলীগের মিছিল বসুরহাট বাজারে আসছিল। মিছিলটি বসুরহাট হাসপাতালগেট এলাকায় পৌঁছলে ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের ছেলে রাজীবকে উদ্দেশ করে মিছিলে থাকা কয়েকজন উস্কানিমূলক কথা বলে। এতে মিছিলে থাকা নেতাকর্মীরা দুই পক্ষে বিভক্ত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। তারা একটি স্টুডিও ভাঙচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে সবাই পালিয়ে যায়। 

ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক অভিযোগ করে বলেন, ‘চরএলাহী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাহাব উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল গণির নেতৃত্বে তাদের লোকজন মিছিলে থাকা আমার ছেলে রাজীবের ওপর অর্তকিত হামলা চালায়। এ সময় আমরা তাকে বাঁচাতে গেলে আমাদেরও পিটিয়ে জখম করে। এতে ১৬ জন আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।’  

এ বিষয়ে কথা বলতে সাহাব উদ্দিনের মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করা হলেও তিনি তা রিসিভ করেননি।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক রনি বলেন, সংঘর্ষের ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল গনি বাদী হয়ে ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাকসহ ১১ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৪-৫ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। পাঁচজনকে আটক করা হয়েছে। 

আহতরা হলেন, উপজেলার চরএলাহি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, তার ছেলে রাজীব, ওই ইউনিয়নের আব্দুর রবের ছেলে দেলোয়ার হোসেন, আব্দুল মমিনের ছেলে এনাম, ওজি উল্যার ছেলে রাসেল, ধনু মিয়ার ছেলে রফিকুল ইসলাম জীবন, বেলাল হোসেন, আবুল খায়েরের ছেলে আবুল কালাম, আব্দুল মন্নানের ছেলে আব্দুল মালেক ও আব্দুর রহমান প্রমুখ।
 

সুজন/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়