ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

পিকআপ ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

লক্ষ্মীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৯, ৫ জানুয়ারি ২০২১   আপডেট: ১২:৫৫, ৫ জানুয়ারি ২০২১
পিকআপ ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

লক্ষ্মীপুরের রামগঞ্জে পিকআপ ভ্যানের ধাক্কায় মো. রকি পন্ডিত (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী মারা গেছেন।

মঙ্গলবার (৫ জানুয়ারি) সকাল সাড়ে ৯ টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

এর আগে সোমবার (৪ জানুয়ারি) দিবাগত রাত ৩ টার দিকে উপজেলার দরবেশপুর ইউনিয়নের আলিপুর বাজারের পূর্ব মোড়ে দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হন।

রকি দরবেশপুর ইউনিয়নের আলিপুর গ্রামের মৃত ইউসুফ পন্ডিতের ছেলে ও ইউনিয়ন যুবলীগের সক্রিয় কর্মী ছিলেন।

পুলিশ জানায়, সোমবার রাতে রকি মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। এসময় আলিপুর বাজারের পূর্ব মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে রকির মাথা ও হাতসহ শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখম হয়। খবর পেয়ে পুলিশ ও আশপাশের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়৷ অবস্থার অবনতি দেখে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।

দরবেশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বলেন, ব্যক্তিগতভাবে রকি কোন পেশায় নিয়োজিত ছিলেন না। একাধিক মামলায় দীর্ঘদিন তিনি কারাগারে ছিলেন।  ৫ মাস আগে তিনি জামিনে আসেন। এর কিছুদিন আগেও একবার তিনি মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হন। সুস্থ হয়ে আবার দুর্ঘটনায় তার মৃত্যুর ঘটনা দুঃখজনক। পরিবারে তার বিধবা মা ও ৩ ভাই রয়েছে।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, ঢাকা মেডিক্যালে চিকিৎসাধীন অবস্থায় রকি মারা গেছেন। দুর্ঘটনা কবলিত পিকআপ ও মোটরসাইকেল থানা হেফাজতে আছে। ঘটনার সময় পিকআপ চালক দ্রুত পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় নিহতের পরিবার থেকে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ফরহাদ/টিপু

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়