Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৯ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৬ ১৪২৮ ||  ০৬ রমজান ১৪৪২

হবিগঞ্জে এসপির শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ 

মামুন চৌধুরী, হবিগঞ্জ  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৬, ৬ জানুয়ারি ২০২১   আপডেট: ১৩:১৭, ৬ জানুয়ারি ২০২১
হবিগঞ্জে এসপির শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ 

হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যার উদ্যোগে চুনারুঘাট উপজেলার কালেঙ্গা পাহাড়ের ক্ষুদ্র নৃগোষ্ঠীর ও বস্তিতে বাস করা দুই শতাধিক মানুষের মধ্যে শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার (৫ জানুয়ারি) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত কালেঙ্গা রেঞ্জের বাংলোতে এ সব বিতরণ করেন পুলিশ সুপার। শীতবস্ত্রের মধ্যে ছিল ৭০টি কম্বল, ৪০টি স্যুয়েটার, শিক্ষা উপকরণের মধ্যে ছিল ৯০টি খাতা। 

৩ জানুয়ারি জনপ্রিয় নিউজপোর্টাল রাইজিংবিডিডটকমে ‘হবিগঞ্জের পাহাড়ে তীব্র শীত, পুঞ্জির বাসিন্দারা ভালো নেই’- শিরোনামে প্রতিবেদন প্রকাশ হয়। প্রতিবেদনটি হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলামের দৃষ্টিগোচর হয়। বিষয়টি জেলা পুলিশ সুপারকে জানালে তিনি নিজের অর্থায়নে শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণের উদ্যোগ নেন। 

এ সব বিতরণকালে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বলেন, সকল প্রকার অপরাধ কর্মকাণ্ড থেকে নিজেকে রক্ষা করতে হবে এবং সুন্দর আগামীর জন্য তৈরি হতে হবে। দরিদ্র্য পাহাড়িদের মধ্যে শীতবস্ত্র ও শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করতে পেরে ভালো লাগছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।  

এ সময় উপস্থিত ছিলেন, চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলী আশরাফ, এসআই মো. মুসলিম উদ্দিন, বিট কর্মকর্তা শ্যামাপদ মিশ্র, কালিয়াবাড়ী ত্রিপুরা পুঞ্জির হেডম্যান বিনয় দেববর্মা, হেডম্যান নরেশ দেববর্মা প্রমুখ। 

ঢাকা/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়