Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৯ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৬ ১৪২৮ ||  ০৬ রমজান ১৪৪২

কুমিল্লায় সাবেক স্ত্রীকে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

কুমিল্লা প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৫১, ৭ জানুয়ারি ২০২১   আপডেট: ০৯:৫৯, ৭ জানুয়ারি ২০২১
কুমিল্লায় সাবেক স্ত্রীকে হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

কুমিল্লায় সাবেক স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যায় আবদুল কাদের নামের একজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। এসময় ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ চতুর্থ আদালতের বিচারক রোজিনা খান বুধবার (৬ জানুয়ারি) এ রায় দেন।
মৃত্যুদণ্ডপ্রাপ্ত কাদেরের বাড়ি দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ গ্রামে। ওই ঘটনায় গ্রেপ্তারের পর জামিনে বেরিয়ে পলাতক রয়েছেন তিনি।

মামলার বিবরণ থেকে জানা যায়, কাদেরের সঙ্গে ২০০৫ সালে বিয়ে হয় একই উপজেলার রাজামেহার গ্রামের আয়েশা আক্তারের। পারিবারিক কলহসহ নানা কারণে ২০১০ সালে তাদের ছাড়াছাড়ি হয়ে যায়।

পরে আয়েশা নারায়ণগঞ্জের একটি গার্মেন্টসে কাজ শুরু করেন। ২০১৩ সালের ১২ আগস্টে মায়ের সঙ্গে নানা বাড়ি থেকে ফেরার পথে মুরাদনগর উপজেলার ওরিশ্বর বালিকা বিদ্যালয়ের সামনে তার ওপর হামলা চালায় কাদের।

ওই সময় কাদের আয়েশার বুকে ও পেটে এলোপাতাড়ি ছুরিকাঘাত করলে হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।হামলার সময় আয়েশার মায়ের চিৎকারে আশপাশের লোকজন ছুটে গিয়ে কাদেরকে আটক করে পুলিশে সোপর্দ করে। পরে আয়েশার বাবার করা হত্যা মামলায় জামিনে বেরিয়ে পালিয়ে যায় কাদের।

ওই মামলায় ২০১৩ সালের ১৫ ডিসেম্বর কাদেরকে একমাত্র আসামি করে অভিযোগপত্র দেয় পুলিশ। দীর্ঘ প্রায় সাড়ে সাত বছর পর বুধবার এ মামলার রায় দিলো আদালত।

ইমরুল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়