ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

এমপি’র চালকলের মিটার চুরি করে মোবাইল নম্বর রেখে গেলো চোর

ধামইরহাট (নওগাঁ) সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৯, ৮ জানুয়ারি ২০২১   আপডেট: ১৪:২২, ৮ জানুয়ারি ২০২১
এমপি’র চালকলের মিটার চুরি করে মোবাইল নম্বর রেখে গেলো চোর

নওগাঁর ধামইরহাটে অভিনব কায়দায় রাতের আঁধারে নওগাঁ-২ আসনের সংসদ সংসদ সদস্য আলহাজ্ব মো. শহীদুজ্জামান সরকার এমপির চাউলকলসহ ৭টি বৈদ্যুতিক মিটার চুরির ঘটনা ঘটেছে।

চুরি হওয়া মিটারের জায়গাতে রাখা চিরকুটে মোবাইল নম্বর লিখে রেখে গেছে চোর। রেখে যাওয়া মোবাইল নম্বরে ফোন করলে মিটার প্রতি ১০ হাজার টাকা পাঠালে মিটার ফেরত দিতে চেয়েছে চোর।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) গভীর রাতে উপজেলা সদরের বিভিন্ন এলাকায় এসব মিটার চুরি হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মমিন।

শুক্রবার (৮ জানুয়ারি) সকালে সরেজমিনে পরিদর্শন করে দেখা যায়, বৃহস্পতিবার রাতে ধামমইরহাট সদর এলাকায় স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মো. শহীদুজ্জামান সরকার এমপির চাউলকলসহ মোট ৫টি চাউলকল ও ২টি ওয়ার্কসপের শিল্প মিটার চুরি হয়েছে। প্রতিটি মিটারের ভাঙা জায়গায় যোগাযোগ করবার জন্য চিরকুটে মোবাইল নম্বর রেখে গেছে চোর। 

এবিষয়ে ধামইরহাট হৈমন্তী ওয়ার্কসপের সত্ত্বাধিকারী শ্রী হরেন বাবু জানান, পুর্ববাজার এলাকায় তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে গভীর রাতে বৈদ্যুতিক মিটার চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা। নিচে সিগারেটের প্যাকেটের কাগজে চিরকুটে ০১৭০১৫৬০৮২৫ মোবাইল নম্বরটি লিখে রেখে গেছে। সকালে মিটার চুরি হয়ে যাওয়া স্থান থেকে প্রাপ্ত মোবাইল নম্বরে যোগাযোগ করা হলে ওই মিটারের জন্য দশ হাজার টাকা বিকাশ করলে ফেরত দেওয়ার আশ্বাস দেয়।

ওসি মো. আবদুল মমিন জানান, বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। আশা করছি এই কর্মকাণ্ডের সঙ্গে জড়িত চক্রকে দ্রুত আটক করা সম্ভব হবে।

অরিন্দম/বুলাকী

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়