ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে মাওলানা আটক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩০, ৮ জানুয়ারি ২০২১   আপডেট: ০৫:১০, ৯ জানুয়ারি ২০২১
প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগে মাওলানা আটক

অভিযুক্ত মাওলানা সিরাজুল ইসলাম

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে প্রবাসীর স্ত্রীকে (২৫) ধর্ষণের অভিযোগে মাওলানা সিরাজুল ইসলাম (৫০) নামে খানকা শরীফের এক ইমামকে আটক করেছে পুলিশ।

সিরাজুল ইসলাম উপজেলার শ্রীরামপুর গ্রামের আবুল উলায়া খানকা শরীফের প্রধান পরিচালক ও সেখানকার মসজিদের ইমাম।

ভুক্তভোগী বাদি হয়ে বৃহস্পতিবার (৭ জানুয়ারি) রাতে নবীনগর থানায় ওই ইমামের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ওই নারী দুই সন্তানের জননী। ধর্ষণের ঘটনায় দুমাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন তিনি।

মামলা সূত্রে জানা যায়, দুই মাস আগে আবুল উলায়া খানকা শরীফে শিশুকন্যার জন্য তাবিজ আনতে যান ওই নারী। সেখানে তাকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে সিরাজুল ইসলাম। এ ঘটনা কাউকে জানালে ওই নারী ও তার শিশুকে কুফরির মাধ্যমে বান মেরে হত্য করা হবে বলে হুমকি দেওয়া হয়। ভয়ে ধর্ষণের বিষয়টি এতদিন গোপন রেখেছিলেন ওই নারী। 

এদিকে ধর্ষণের কারণে ওই নারী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। শ্বশুরবাড়ির লোকজন বিষয়টি টের পেলে ধর্ষণের কথা প্রকাশ করেন ওই নারী। পরে স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসা করতে পৌর এলাকার ভোলাচং উচ্চ বিদ্যালয়ে মাঠে সালিশ-বৈঠকে বসেন স্থানীয় গণ‌্যমান‌্য ব‌্যক্তিরা।

তবে খবর পেয়ে মাওলানা সিরাজুল ইসলামকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায় পুলিশ।

নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আসামিকে মামলার ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে। দ্রুত তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হবে।’

মাইনুদ্দীন রুবেল/সনি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়