ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

তিন দিন ধরে নিখোঁজ হামদর্দ কর্মী হুমায়ুন

লক্ষ্মীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৯, ১০ জানুয়ারি ২০২১  
তিন দিন ধরে নিখোঁজ হামদর্দ কর্মী হুমায়ুন

লক্ষ্মীপুরে থেকে নিখোঁজের তিন দিনেও সন্ধান মেলেনি মো. হুমায়ুন কবির (৩০) নামে এক হামদর্দ কর্মীর। 

হুমায়ুন কবির সদর উপজেলার বাঙাখাঁ ইউনিয়নের অলিপুর গ্রামের আবুল কাশেমের ছেলে। তিনি ঢাকার মেঘনাঘাট নিউ টাউন এলাকায় হামদর্দ ল্যাবরেটরিজ’র উৎপাদন কর্মী। 

শনিবার (৯ জানুয়ারি) বিকেলে হুমায়ুনের বাবা লক্ষ্মীপুর সদর থানায় সাধারণ ডায়রি করেছেন।

এর আগে শুক্রবার (৮ জানুয়ারি) বিকেলে বাড়ি থেকে লক্ষ্মীপুরের জকসিন বাজার আসার পথে নিখোঁজ হন তিনি। বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও সন্ধান পায়নি পরিবার।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, গত দুই মাস আগে হুমায়ুনের সঙ্গে সদর বাঁঙাখা ইউনিয়নের অলিপুর গ্রামের আলা উদ্দিনের মেয়ে খাদিজা বেগমের বিয়ে হয়। নতুন বউ ঘরে তুলতে গত ২৭ ডিসেম্বর ছুটি নিয়ে গ্রামের বাড়ি আসেন হুমায়ুন। ৩১ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে নতুন বউ ঘরে তুলেন তিনি। কিন্তু হঠাৎ করেই শুক্রবার বিকেলে বাড়ি থেকে বাজারের উদ্দেশে বের হওয়ার পর নিখোঁজ হন হুমায়ুন। তার ব্যবহৃত মোবাইল ফোন নম্বরে একাধিকবার ফোন করেও বন্ধ পাওয়া যায়।

পরিবার জানায়, নিখোঁজের সময় হুমায়ুনের গায়ে ফুলহাতা শার্ট ও জিন্সের প্যান্ট ছিলো।  তার মাথায় চুল কম, গায়ের রং- শ্যাম বর্ণের এবং  উচ্চতা প্রায় সাড়ে ৫ ফুট। কেউ সন্ধান পেলে ০১৪৮৩৩৯০২৫, ০১৭৭৭৬৪৫৬৩৭ এই ফোন নম্বরে অথবা সংশ্লিষ্ট থানায় জানানোর জন্য অনুরোধ জানিয়েছে পরিবার।

লক্ষ্মীপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হান্নান বিষয়টি নিশ্চিত করে বলেন, নিখোঁজের কারণ জানা যায়নি। তবে নিখোঁজ ব্যক্তির উদ্ধারে প্রযুক্তির মাধ্যমে চেষ্টা চলছে।

ফরহাদ/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়