ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ধামইরহাট পৌর নির্বাচনে প্রতীক পেলেন ৫৬ প্রার্থী

ধামইরহাট (নওগাঁ) সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৯, ১২ জানুয়ারি ২০২১   আপডেট: ১৮:২৯, ১২ জানুয়ারি ২০২১
ধামইরহাট পৌর নির্বাচনে প্রতীক পেলেন ৫৬ প্রার্থী

ধামইরহাট পৌরসভা নির্বাচনে ৫৬ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। আগামী ৩০ জানুয়ারি এই পৌর নির্বাচনে ভোটগ্রহণ করা হবে।

সোমবার (১১ জানুয়ারি) বিকেলে ধামইরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। এ সময় নওগাঁ জেলা নির্বাচন কর্মকর্তা মো. মাহমুদ হাসান, মহাদেবপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. নজরুল ইসলাম ও ধামইরহাট উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. সাজ্জাদ হোসেন উপস্থিত ছিলেন।

ধামইরহাট পৌরসভায় ভোটার সংখ্যা ১২ হাজার ৬৪০ জন। এর মধ্যে পুরুষ ৬ হাজার ২২৭ এবং নারী ৬ হাজার ৪১৩ জন। ৯টি ভোট কেন্দ্রের ৩৮টি বুথে ব্যালটের মাধ্যমে আগামী ৩০ জানুয়ারি সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ করা হবে।

মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. আমিনুর রহমান (নৌকা প্রতীক), বিএনপি মনোনীত প্রার্থী আলহাজ মাহবুবুর রহমান চৌধুরী (ধানের শীষ) এবং স্বতন্ত্রপ্রার্থী ও আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আইয়ুব হোসেন (নারকেল গাছ) প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন।

এছাড়াও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৭ জন ও সাধারণ কাউন্সিলর পদে ৩৬ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়।

ধামইরহাট উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. সাজ্জাত হোসেন বলেন, নির্বাচন কমিশনের দেওয়া আচরণবিধি যথাযথ মেনে চলতে সকল প্রার্থীকে নির্দেশ দেওয়া হয়েছে। কেউ আচরণবিধি লঙ্ঘন করলে তার বিরুদ্ধে নীতিমালা অনুযায়ী পদক্ষেপ নেওয়া হবে।
 

অরিন্দম/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়