RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১২ ১৪২৭ ||  ১১ জমাদিউস সানি ১৪৪২

বাসা থেকে যুবকের লাশ উদ্ধার: আটক ১

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৯, ১৩ জানুয়ারি ২০২১   আপডেট: ০৯:৩৪, ১৩ জানুয়ারি ২০২১
বাসা থেকে যুবকের লাশ উদ্ধার: আটক ১

ব্রাহ্মণবাড়িয়া শহরের কলেজ পাড়ার একটি ভাড়া বাসা থেকে ঝুলন্ত অবস্থায় অন্তর চৌধুরী নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহত অন্তর চৌধুরীর প্রেমিকা জেসমিনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে।

বুধবার (১৩ জানুয়ারি) সকালে অতিরিক্ত পুলিশ সুপার রইস উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত অন্তর চৌধুরী শহরের কাউতলী এলাকার কামাল চৌধুরীর ছেলে। জেসমিনের বাড়ি সিলেট জেলার গোলাপগঞ্জের দক্ষিণের মিশ্র পাড়ায়। সে ব্রাহ্মণবাড়িয়া কলেজ পাড়ার বিভিন্ন বাসাবাড়িতে কাজ করেন। এক বছর আগে তার আগের স্বামীর সঙ্গে ডিভোর্স হয়।

নিহতের প্রেমিকা জানান, গত তিন মাস আগে কলেজপাড়া জিলানী চৌধুরীর মালিকানাধীন নিচতলা ভবনের একটি ফ্ল্যাট ভাড়া নেন জেসমিন আক্তার। সেখানে তার প্রেমিক অন্তর চৌধুরী নিয়মিত আসা যাওয়া করতেন। তবে প্রেমিক জেসমিনকে বিয়ে না করলেও বিয়ের আশ্বাস দেওয়ার পর তারা গত দুই মাস ধরে ওই বাড়িটিতে এক সঙ্গে বসবাস করতেন। এরপর থেকে অন্তর চৌধুরীর সঙ্গে তিনি ঘর বাঁধার স্বপ্ন দেখেন।

জেসমিনের বরাত দিয়ে অতিরিক্ত পুলিশ সুপার রইস উদ্দিন জানান, সম্প্রতি অন্তর চৌধুরী বন্ধুদের সঙ্গে কক্সবাজার যাওয়ার পরিকল্পনা করেন। তবে চাহিদা অনুযায়ী টাকা যোগাড় করতে না পেয়ে ক্ষোভে নিজের শরীরে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হাতের বিভিন্ন অংশ ক্ষত-বিক্ষত করেন তিনি। এসময় জেসমিন তাকে হাওলাত করে টাকা এনে দেওয়ার আশ্বাস দেন। এ অবস্থায় জেসমিন আক্তার মঙ্গলবার রাত ৯টার দিকে হোটেল থেকে খাবার নিয়ে বাসায় এসে দেখেন অন্তর চৌধুরী গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের আঙ্কটার সঙ্গে ফাঁস লাগিয়ে ঝুলে আছেন। এসময় তিনি কান্নায় ভেঙে পরেন। পরে এলাকার কয়েক যুবকের সহযোগিতায় অন্তর চৌধুরীকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 
ঘটনার খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার রইস উদ্দিনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

অতিরিক্ত পুলিশ সুপার আরও  জানান, নিহতের মরদেহ ময়নাতদন্ত করা হবে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। প্রাথমিক জিজ্ঞাসা বাদের জন্য অন্তর চৌধুরীর প্রেমিকা জেসমিন আক্তারকে আটক করা হয়েছে।

রুবেল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়