ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

লাইভে এসে স্ত্রীকে কুপিয়ে হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ শুরু

ফেনী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৮, ১৩ জানুয়ারি ২০২১  
লাইভে এসে স্ত্রীকে কুপিয়ে হত্যা মামলার সাক্ষ্যগ্রহণ শুরু

ফেনী পৌরসভার উত্তর বারাহীপুর ভূঁইয়া বাড়িতে ফেসবুক লাইভে এসে স্ত্রীকে কুপিয়ে হত্যা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু হয়েছে।

বুধবার (১৩ জানুয়ারি) জেলা ও দায়রা জজ ড. বেগম জেবুন্নেছার আদালতে বাদী সাহাবুদ্দিনের সাক্ষ্যগ্রহণ হয়েছে। আগামীকাল বৃহস্পতিবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ধ্রুবজ্যোতি পালের সাক্ষ্যগ্রহণ করা হবে। 

রাষ্ট্রপক্ষের আইনজীবী হাফেজ আহাম্মদ জানান, এ হত্যাকাণ্ডের ঘটনায় নিহত গৃহবধূর পিতা সাহাবউদ্দিন বাদী সাক্ষ্যগ্রহণ করা হয়েছে। বৃহস্পতিবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ধ্রুবজ্যোতি পালের সাক্ষ্যগ্রহণ করা হবে। তার আদালতে আসামির ১৬৪ ধারা জবানবন্দি নেওয়া হয়েছে। 

সাহাবুদ্দিন বাদী হয়ে গত বছরের ১৬ এপ্রিল ওবায়দুল হক টুটুলকে আসামি করে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন। মামলা তদন্তের দায়িত্ব দেওয়া হয় এসআই সাইফুদ্দিনকে। এসআই সাইফুদ্দিন বদলী হওয়ায় মামলা তদন্তের দায়িত্ব দেওয়া হয় এসআই এমরান হোসেনকে। 

মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই এমরান হোসেন গত বছরের ১৬ নভেম্বর ওবায়দুল হক টুটুলকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট প্রদান করে। আদালত একই বছরের ডিসেম্বর মাসে চার্জ গঠন করে। 

উল্লেখ্য, গত বছরের ১৫ এপ্রিল শহরের উত্তর বারাহীপুর ভূঞা বাড়িতে দাম্পত্য কলহের জের ধরে ফেইসবুক লাইভে এসে স্ত্রী তাহমিনা আক্তারকে হত্যা করে টুটুল। পরে হত্যাকারী টুটুল নিজেই ৯৯৯ এ খবর দিয়ে পুলিশকে সে খবর জানায়। খবর পেয়ে ফেনী মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে টুটুলকে গ্রেপ্তার করে এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত দা ও ফেসবুকে প্রচার চালানো মোবাইল জব্দ করে।

সৌরভ পাটোয়ারী/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়