ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

সাভারে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, আহত ২০

সাভার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২১, ১৫ জানুয়ারি ২০২১   আপডেট: ১৫:২৪, ১৫ জানুয়ারি ২০২১
সাভারে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, আহত ২০

সাভারের নবীনগরে বাস চাপায় রিয়াজুল ইসলাম (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন।  অন্যদিকে সাভার বিপিএটিসির সামনে দুই বাসের সংঘর্ষে আহত হয়েছেন ২০ জন।

শুক্রবার (১৫ জানুয়ারি) সকালে নবীনগর এলাকার ঢাকা-আরিচা মহাসড়কে বাসের চাপায় রিয়াজুল ইসলাম নিহত হন।

রিয়াজুল টাঙ্গাইলের জেলার ঘাটাইল থানার নছোপা গ্রামের মোজাম্মেল হকের ছেলে।  তিনি আশুলিয়ার চক্রবর্তী মোল্লা কলোনিতে থেকে একটি পোশাক কারখানায় সুপারভাইজার হিসেবে চাকরি করতেন।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, রিয়াজুল ওই এলাকার জয় রেস্তোরাঁর পাশে একটি দোকানের সামনে দাঁড়িয়েছিলেন। এ সময় পলাশ পরিবহনের একটি বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। তিনি ঘটনাস্থলেই মারা যান।

নিহত রিয়াজুল ইসলামের ভাই মো. মেহেদী হাসান বলেন, আমার ভাই দুই বছর আগে পলাশ পরিবহনের স্টাফ হিসেবে কাজ করতো। আজ কেনো সে নবীনগর এসেছিলো তা আমি জানি না। আমি শুনেছি পলাশ পরিবহন তাকে চাপা দিয়েছে।

সাভার হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে রিয়াজুলের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া বাসটিকে চিহ্নিত করার চেষ্টা চলছে। 

অন্যদিকে সাভার বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র (বিপিএটিসি) এর সামনে ঠিকানা পরিবহনের বাসকে সাভার পরিবহনের একটি বাস পেছন থেকে ধাক্কা দিলে ঠিকানা পরিবহনের ২০ যাত্রী আহত হন। সাভার হাইওয়ে থানা পুলিশ বাস দু'টিকে থানায় নিয়ে গেছেন। এ ছাড়া আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

সাব্বির/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়