ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সাতক্ষীরার কালিগঞ্জে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষ, নিহত-১

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:৫০, ১৫ জানুয়ারি ২০২১  
সাতক্ষীরার কালিগঞ্জে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষ, নিহত-১

সাতক্ষীরার কালিগঞ্জে মসজিদ কমিটি গঠন নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে ৫ জন আহত হয়েছেন। এ ঘটনার জেরে নজরুল ইসলাম নামের ৬০ বছরের এক মুসল্লি মারা গেছেন। তবে, নিহতের ছেলের দাবি তার বাবা স্ট্রোক করে মারা গেছেন।  

নিহত নজরুল ইসলাম নলতা ইউনিয়নের পাইকাড়া গ্রামের মোহাম্মদ আলীর ছেলে ও মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মাহাবুবুল আলমের বাবা।

শুক্রবার (১৫ জানুয়ারি) দুপুরে কালিগঞ্জ উপজেলার নলতা ইউনিয়নের কাজলা কাশিবাটী মসজিদ প্রাঙ্গনে এ ঘটনা ঘটে। পুলিশ মৃত মুসল্লি নজরুল ইসলামের মরদেহ থানায় নিয়ে এসেছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

কালিগঞ্জ থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

মসজিদ কমিটির সদস্যরা জানান, সম্প্রতি সরাসরি ভোটের মাধ্যমে এই কমিটির সভাপতি হন ফজলুর রহমান ও সম্পাদক হন মাহবুবুল আলম। তবে কমিটি গঠনের পরেও নিজেদের মধ্যে নতুন গ্রুপিংয়ের সৃষ্টি হয়। 

এই গ্রুপিং দূর করার লক্ষ্যে শুক্রবার জুম্মার নামাজ শেষে সভাপতি ফজলুর রহমান ও প্রতিপক্ষ সম্পাদক মাহবুবুল আলমসহ তাদের লোকজন বসেন। এরই এক পর্যায়ে কথা কাটাকাটির জেরে মারামারি শুরু হয়ে যায়। এতে ঘটনাস্থলে আহত হন রুস্তম মোড়ল, সাইদ মোড়ল, আলামিন, আবুল কালাম ও শাজাহান। তারা আরও বলেন, এ ঘটনার পর মাহাবুবুল আলমের বাবা নজরুল ইসলাম অসুস্থ হয়ে পড়লে তাকে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান। 

তবে নিহত নজরুল ইসলামের ছেলে মসজিদ কমিটির সম্পাদক মাহবুবুল আলম বলেন, তার বাবা স্ট্রোক করে মারা গেছেন।

এ ব্যাপারে জানতে চাইলে কালিগঞ্জ থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান জানান, নজরুল ইসলামের মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে। তিনি সংঘর্ষে মারা গেছেন, নাকি স্ট্রোক করে মারা গেছেন তা নিশ্চিত করা যায়নি। ময়নাতদন্তের জন্য তার মরদেহ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

শাহীন/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়