Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৭ মার্চ ২০২১ ||  ফাল্গুন ২২ ১৪২৭ ||  ২২ রজব ১৪৪২

নলডাঙ্গায় এজেন্টদের কেন্দ্রে থেকে বের করে দেওয়ার অভিযোগ

নাটোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৮, ১৬ জানুয়ারি ২০২১   আপডেট: ১১:১২, ১৬ জানুয়ারি ২০২১
নলডাঙ্গায় এজেন্টদের কেন্দ্রে থেকে বের করে দেওয়ার অভিযোগ

নাটোরের নলডাঙ্গায় বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আব্বাস আলী নান্নুর এজেন্টদের ভোট কেন্দ্র থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠেছে।

শনিবার (১৬ জানুয়ারি) সকালে মেয়র প্রার্থী আব্বাস আলী নান্নু এ অভিযোগ করেছন।

মুঠোফোনে বিএনপির মেয়র প্রার্থী আব্বাস আলী নান্নু জানান, সকালে পৌর এলাকার বুড়িরভাগ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে থেকে বিএনপির মেয়র প্রার্থীর দুই এজেন্টকে বের করে দেয় আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর কর্মী সমর্থকরা। এতে করে সুষ্ঠু নির্বাচন নিয়ে সংশয় তৈরি হয়েছে। বিষয়টি নির্বাচন কমিশনকে জানানো হয়েছে।

এ বিষয়ে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মনিরুজ্জামান মনির বলেন,  ‘আমার বিজয় নিশ্চিত জেনে বিএনপি মনোনীত প্রার্থী আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছে। কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।’

এ বিষয়ে বুড়িরভাগ উচ্চ বিদ্যালয় প্রিজাইডিং অফিসার আব্দুল্লাহ আনসারী জানান, সকাল থেকে শান্তিপূর্ণ পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে। শীত উপেক্ষা করে ভোটাররা ভোটকেন্দ্রে উপস্থিত হয়েছেন। এজেন্টদের ভোট কেন্দ্র থেকে বের করে দেওয়ার কেউ কোনো অভিযোগ করেন নাই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নলডাঙ্গা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মামুন জানান, আমার জানা মতে এরকম কোন ঘটনা ঘটেনি। কেউ লিখিত বা মৌখিক অভিযোগ করেননি। অভিযোগ পেলে তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়া হবে। প্রশাসন সর্বক্ষণিক প্রতিটি কেন্দ্রে নজরদারি করছেন।

আরিফুল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়