RisingBD Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২১ ||  ফাল্গুন ১৪ ১৪২৭ ||  ১৪ রজব ১৪৪২

সাভারে ভোটকেন্দ্রে সংবাদকর্মীকে মেয়র প্রার্থীর ছেলের বাধা

সাভার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫০, ১৬ জানুয়ারি ২০২১  
সাভারে ভোটকেন্দ্রে সংবাদকর্মীকে মেয়র প্রার্থীর ছেলের বাধা

সাভার পৌরসভার একটি ভোট কেন্দ্রে মেয়র প্রার্থীর ছেলের বিরুদ্ধে সংবাদকর্মীকে পেশাগত দায়িত্ব পালনে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে।

শনিবার (১৬ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে টাঙ্গাইল ক্যাডেট একাডেমির মহিলা ভোট কেন্দ্রে এ ঘটনা ঘটে।

মেয়র প্রার্থী আব্দুল গণির ছেলে কামরুল হাসান শাহিন অনলাইন পোর্টাল বাংলানিউজের সাভার করেসপন্ডেন্ট সাগর ফরাজীর ফোন কেড়ে নেওয়াসহ অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন বলে অভিযোগ।

জানা যায়, সকালে সাভারের ৫ নং ওয়ার্ডের সেই ভোট কেন্দ্রে ওই সংবাদকর্মী নারী ভোটারের অভিজ্ঞতা সম্পর্কে জানতে গিয়ে ভিডিও ধারণ করার পর্যায়ে মেয়র প্রার্থীর ছেলে শাহিন এসে ফোন কেড়ে নেয়। এছাড়া সে ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালাগালিজ করে। পরে ধামরাই থানার পরিদর্শক (ওসি) দীপক চন্দ্র সাহা ফোন ফিরিয়ে দেওয়ার ব্যবস্থা করে দেন।

বাংলানিউজের প্রতিবেদককে শাহিন অকথ্য ভাষায় গালিগালাজ করে বলেন, নির্বাচনে ২০ কোটি টাকা খরচ করছি। এখান থেকে চলে যা।  মাইরা ফাটায়া দিমু।

ঘটনার সময় ওই প্রতিবেদকের পাশে থাকা আরেকজন সংবাদকর্মী বলেন, মেয়রের ছেলে হুট করে এসে তার ফোন কেড়ে নেয়। শুরু করে গালিগালাজ। এসময় একজন পুলিশ কর্মকর্তা এসে শাহিনকে নিয়ে যায় এবং সাগর ফরাজীর ফোন ফেরত দিয়ে দেয়।

টাঙ্গাইল ক্যাডেট একাডেমির মহিলা কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আবুল কালাম আজাদ বলেন, আসলে তেমন কিছু হয়নি। একটু কথা কাটাকাটি হয়েছে আরকি।

এ বিষয়ে ঢাকা জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মুনীর হোসেন খান বলেন, আমার কাছে একটি লিখিত অভিযোগ দিলে আমি তদন্ত করে ব্যবস্থা নিবো।

আরিফুল ইসলাম সাব্বির/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়