ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সাঁথিয়ায় দুইপক্ষের সংঘর্ষে নিহত ২

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৫, ১৬ জানুয়ারি ২০২১   আপডেট: ১৪:৩৩, ১৬ জানুয়ারি ২০২১
সাঁথিয়ায় দুইপক্ষের সংঘর্ষে নিহত ২

পাবনার সাঁথিয়ায় জমি নিয়ে দুইপক্ষের সংঘর্ষে দুই জন নিহত হয়েছেন।

শনিবার (১৬ জানুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার নারিয়াগোদাই গ্রামে এ সংঘর্ষ হয়। 

নিহতরা হলেন, সাঁথিয়া উপজেলার নাড়িয়াগদাই গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে মুন্নাফ হোসেন (৪০) ও বড়পাইকসা গ্রামের শামসুল ইসলামের ছেলে নাসির হোসেন (৩৫)। তারা মামাতো-ফুফাতো ভাই। এ ঘটনায় আহত হয়েছেন তিন জন। রওশন আলী ও হারুন হোসেন নামে দুইজনকে গুরুতর অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, কিছু দিন আগে মুন্নাফ নাড়িয়াগদাই বাজারে সাচ্চু প্রামাণিকের কাছ থেকে জমি কেনেন। সেখানে বাড়ির কাজ শুরু করলে জমির সীমানা নিয়ে সাচ্চু প্রামাণিকের ভাই বাচ্চু প্রামাণিকের সঙ্গে বিরোধ হয়। স্থানীয় সালিশে বিষয়টি নিষ্পত্তি হলে বাড়ির কাজ শুরু করেন মুন্নাফ। শনিবার সকালে শ্রমিকদের নিয়ে বাড়ির কাজ করছিলেন তিনি। বেলা ১১টার দিকে বাচ্চুর নেতৃত্বে একদল সন্ত্রাসী মুন্নাফসহ কাজ করতে আসা শ্রমিকদের ধারালো অস্ত্র ও মাটি কাটার কোদাল দিয়ে কোপায়। এ সময় ঘটনাস্থলেই নাসির মারা যান। হাসপাতালে নেওয়ার পথে মারা যান মুন্নাফ।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় জড়িতের গ্রেপ্তারে অভিযান চলছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুই জনের মরদেহ উদ্ধার করেছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।

পাবনা/শাহীন/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়