ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

গোপালগঞ্জে চার খুনে জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩০, ১৬ জানুয়ারি ২০২১  
গোপালগঞ্জে চার খুনে জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

গোপালগঞ্জের মুকসুদপুরে চার হত্যাকান্ডের ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। উপজেলার রাঘদী ইউনিয়নবাসী এ কর্মসূচী পালন করে।

শনিবার (১৬ জানুয়ারি) সকাল ১১টায় উপজেলার রাঘদী ইউনিয়ন পরিষদের সামনে ঢাকা-বরিশাল মহাসড়কে এলাকাবাসী ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করে।  এসময় হত্যাকারীদের ফাঁসির দাবিতে প্লাকার্ড প্রদর্শন করা হয়।

পরে ওই স্থান থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে টেকেরহাট বন্দর উত্তরপাড়ে গিয়ে শেষ হয়। এ কর্মসূচীতে নিহতের স্বজনরাসহ ৫শ'র বেশি মানুষ অংশগ্রহণ করেন।

এ সময় ডা. মো. মোসলেহ্ উদ্দিন শামীমের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন- আনোয়ার হোসেন, ১নং ওয়ার্ডের সাবেক মেম্বার ছোহরাফ, দেলোয়ার হোসেন,  আবু মোল্লা,  ৬ নং ওয়ার্ডের সাবেক মেম্বার আক্তার মোল্লা, সানোয়ার হোসেন, এবাদুল ফকির, সাহিদ সেক, মোক্তার হোসেন সেক, ছরোয়ার হোসেন সেক, ৫ নং ওয়ার্ডের সাবেক মেম্বার নুর আলী।

প্রসঙ্গত, গত বছরের ২৩ নভেম্বর মুকসুদপুর উপজেলার রাঘদী ইউনিয়নের শ্রীযুতপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান ও সাবেক ইউপি চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় তিন জন নিহত হন।  এ ছাড়াও দুই বছর আগে দুই গ্রুপের বিবাদে আরো একজন নিহত হয়েছিলেন।

বাদল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়