Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৪ মার্চ ২০২১ ||  ফাল্গুন ১৯ ১৪২৭ ||  ১৯ রজব ১৪৪২

বাবার কবরের পাশে শায়িত হলেন সাংবাদিক হিলালী ওয়াদুদ

নীলফামারী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩১, ১৬ জানুয়ারি ২০২১   আপডেট: ১৫:৪৩, ১৬ জানুয়ারি ২০২১
বাবার কবরের পাশে শায়িত হলেন সাংবাদিক হিলালী ওয়াদুদ

দৈনিক ভোরের কাগজ পত্রিকার সিনিয়র সাব-এডিটর হিলালী ওয়াদুদ চৌধুরীকে নীলফামারীর ডোমারে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

ডোমার উপজেলার জিএমসি মাঠে ৪র্থ জানাজা নামাজ ও জলঢাকা উপজেলার ধর্মপাল হাজীপাড়া গ্রামে ৫ম জানাজা শেষে বেলা সাড়ে ১১টায় বাবা সাংবাদিক মরহুম ওবায়দুল মোকাদ্দেছ চৌধুরীর কবরের পাশে তাকে সমাহিত করা হয়।

শনিবার (১৬ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় ডোমার জিএমসি মাঠে মরহুমের লাশ আনা হলে প্রেসক্লাব ডোমার, ডোমার রিপোর্টার্স ক্লাব, ভোরের কাগজ এর পক্ষ থেকে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানানো হয়। এ সময় রাজনৈতিক ও সামাজিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষও ফুল দিয়ে তার প্রতি শেষ শ্রদ্ধা জানান। 

সাংবাদিক হিলালী ওয়াদুদ চৌধুরী ডোমার থানাপাড়া এলাকার সাংবাদিক মরহুম ওবায়দুল মোকাদ্দেছ চৌধুরীর তিন ছেলে-মেয়ের মধ্যে প্রথম সন্তান। তার শৈশব ও কৈশোর কেটেছে ডোমারে। তিনি ১৯৮৮ সালে ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও ১৯৯০ সালে ডোমার সরকারি কলেজ থেকে এইচএসসি পাশ করেন।  কর্মজীবনের শুরুতে ১৯৯৪ সালে দৈনিক রুপালীতে দায়িত্ব পালন করেন। ২০০৫ সালে ফেব্রুয়ারিতে দৈনিক ভোরের কাগজে যোগদান করেন। 

উল্লেখ্য, হিলালী ওয়াদুদ চৌধুরী এ বছর ঢাকা সাব-এডিটর কাউন্সিল (ডিএসইসি) নির্বাচনে সভাপতি প্রার্থী হয়েছিলেন। তিনি জাতীয় প্রেসক্লাবেরও স্থায়ী সদস্য ছিলেন। তিনি শুক্রবার (১৫ জানুয়ারি) সকালে ঢাকায় খিলগাঁওয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

ইয়াছিন মোহাম্মদ সিথুন/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়