ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সিরাজগঞ্জ পৌরসভায় বিএনপি প্রার্থীর ভোট প্রত্যাখ্যান

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২২, ১৬ জানুয়ারি ২০২১  
সিরাজগঞ্জ পৌরসভায় বিএনপি প্রার্থীর ভোট প্রত্যাখ্যান

ভোট কারচুপি ও কেন্দ্র দখল করে প্রকাশ্যে নৌকায় ভোট দেওয়ার অভিযোগ এনে সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী সাইদুর রহমান বাচ্চু ভোট প্রত্যাখ্যান করেছেন।  

শনিবার (১৬ জানুয়ারী) বিকেল সাড়ে ৪টার দিকে জেলাশহরের ইবি রোডস্থ জেলা বিএনপি কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি ভোট প্রত্যাখ্যানের ঘোষণা দেন।

এ সময় সাইদুর রহমান বাচ্চু অভিযোগ করেন, ভোট শুরুর সঙ্গে সঙ্গেই প্রতিটি কেন্দ্র দখল করে নেয় আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা। তারা ভোটারদের প্রকাশ্যে সিলমারা ব্যালট দেখাতে বাধ্য করে। সাধারণ ভোটারদের ভোট দিতে বাধা দেয়। এছাড়াও প্রতিটি কেন্দ্রে তার এজেন্টদের বের করে দেওয়া হয়েছে বলে জানান বাচ্চু। 

সাইদুর রহমান বাচ্চু আরও বলেন, গয়লা সরকারি প্রাথমিক বিদ্যালয়,  রজব আলী কলেজসহ বিভিন্ন কেন্দ্রে প্রকাশ্যে নৌকায় ভোট দিয়েছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। এর প্রতিকারে প্রশাসনের সহযোগিতা চেয়েও পাননি তিনি। এ কারণে ভোট প্রত্যাখ্যান করছেন। 

এ সময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি নাজমুল হাসান তালুকদার রানা, যুগ্ম-সাধারণ সম্পাদক শামীম খান, হারুন অর রশিদ খান হাসান, সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান, জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু প্রমুখ।
 

রাসেল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়