Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ০৫ মার্চ ২০২১ ||  ফাল্গুন ২০ ১৪২৭ ||  ২০ রজব ১৪৪২

‘আল্লাহর কাছে বিচার দিলাম’

মৌলভীবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২২, ১৬ জানুয়ারি ২০২১   আপডেট: ২০:২৪, ১৬ জানুয়ারি ২০২১
‘আল্লাহর কাছে বিচার দিলাম’

‘আমি বিচার আপনাদের কাছে দেবো না। আল্লাহর কাছে বিচার দিলাম। আপনারা যে কাজ করেছেন, আবার বলছেন সহযোগীতা করবেন!’ 

মৌলভীবাজারের কুলাউড়ায় বিএনপির প্রার্থী আহত হওয়ার পর পুলিশ সাহায্যের জন্য এগিয়ে গেলে তার সহধর্মীনি সাহেলা চৌধুরী এসব কথা বলেন।

শনিবার (১৬ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে মৌলভীবাজারের কুলাউড়া পৌরসভা নির্বাচনে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় বিএনপি সমর্থিত ধানের শীষের প্রার্থী কামাল উদ্দিন জুনেদ আহত হন।

কুলাউড়া পৌর এলাকার ৫নং ওয়ার্ডে কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় (উছলাপাড়া আংশিক, দক্ষিণবাজার ও দক্ষিণ রেলওয়ে কলোনী) কেন্দ্রে এ ঘটনাটি ঘটে।

স্থানীয় গণমাধ্যমকর্মী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রুমেল আহমদ বেশ কয়েকজন নেতাকর্মীকে নিয়ে ব্যালট পেপার (নৌকা প্রতীক) অবৈধ সিল দেন। এসময় বিএনপির মেয়র প্রার্থী কামাল উদ্দিন জুনেদ বাধা দিতে গেলে তাদের হাতে তিনি জখম হন। এই ঘটনায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। পুলিশ লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক বদরুজ্জামান সজল জানান, গুরুতর আহত অবস্থায় অ‌্যাম্বুলেন্সে করে তাকে হাসাপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য সিলেট এম.এ.জি. ওসমানী হাসপাতালে পাঠানো হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক মল্লিকা দে বলেন, ‘কিছু দুষ্কৃতকারী ব্যালট পেপারে সিল মারে। পরে সাময়িক ভোট গ্রহণ বন্ধ রেখে অবৈধ সিল মারা ব্যালটগুলো বাতিল করা হয়।’

এ ঘটনায় আওয়ামী লীগের সমর্থক আজিজুর রহমান নামের একজনকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেন কুলাউড়া থানার ডিউটি অফিসার এএসআই ফাহিমা।

সাইফুল্লাহ হাসান/সনি 

সর্বশেষ

পাঠকপ্রিয়