ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কুষ্টিয়ায় ৩টিতে নৌকা, ১টিতে মশাল জয়ী

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:২২, ১৭ জানুয়ারি ২০২১  
কুষ্টিয়ায় ৩টিতে নৌকা, ১টিতে মশাল জয়ী

কুষ্টিয়ার চারটি পৌরসভার মধ্যে মেয়র পদে আওয়ামী লীগের নৌকা প্রতীকের তিনজন প্রার্থী এবং একটিতে জাসদের মশাল প্রতীকের প্রার্থী বিজয়ী হয়েছেন।

শনিবার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় কুষ্টিয়া অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক ও রিটানিং কর্মকতা লুৎফুন নাহার জানান, বেসরকারি ফলাফলে কুষ্টিয়া পৌরসভায় আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী আনোয়ার আলী ৬৬ হাজার ৫২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি সমর্থিত ধানের শীষ প্রতীকের প্রার্থী বশিরুল আলম চাঁদ পেয়েছেন ১৪ হাজার ৬১৩ ভোট।

মিরপুর পৌর সভায় আওয়ামী লীগের নৌকা প্রতীকের মেয়র প্রার্থী এনামুল হক মালিথা বিজয়ী হয়েছেন। তিনি ১০ হাজার ৪৬৮ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বন্তন্ত্র প্রার্থী আরিফুল ইসলাম মোবাইল মার্কা প্রতীকে ২ হাজার ৫১৫ ভোট পেয়েছেন।

কুমারখালী পৌর সভায় আওয়ামী লীগের নৌকা প্রতীকের মেয়র প্রার্থী সামসুজ্জামান অরুণ বিজয়ী হয়েছেন। তিনি ১০ হাজার ১১০ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থী আনিচুর রহমান ধানের শীষ প্রতীকে ২ হাজার ৩৮৬ ভোট পেয়েছেন।

ভেড়ামারা পৌর সভায় জাসদ মনোনীত মশাল প্রতীকের মেয়র প্রার্থী আনোয়ার কবির টুটুল বিজয়ী হয়েছেন। তিনি ৭ হাজার ৯৩৫ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নৌকা প্রতীকে ৫ হাজার ৫৪৯ ভোট পেয়েছেন।

কাঞ্চন/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়