ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কক্সবাজারে বন্দুক ও সোয়া ৫ লাখ ইয়াবা উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২১, ১৭ জানুয়ারি ২০২১   আপডেট: ২০:২২, ১৭ জানুয়ারি ২০২১
কক্সবাজারে বন্দুক ও সোয়া ৫ লাখ ইয়াবা উদ্ধার

কক্সবাজারের টেকনাফ উপজেলার নাফ নদীতে বিজিবির সঙ্গে ইয়াবা পাচারকারীদের গোলাগুলি হয়েছে। এ সময় অস্ত্রসহ সোয়া ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবির সদস্যরা।

রোববার (১৭ জানুয়ারি) দুপুরে প্রেস ব্রিফিংয়ে টেকনাফস্থ ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সাল হাসান খান এ তথ্য জানান।

লে. কর্নেল মোহাম্মদ ফয়সাল হাসান খান বলেন, রোববার ভোরে টেকনাফ উপজেলার দমদমিয়ার ওমরখাল এলাকা দিয়ে নাফ নদী পার হয়ে মিয়ানমার হতে ইয়াবার বড় চালান বাংলাদেশে আসতে পারে- এমন সংবাদের ভিত্তিতে বিজিবির সদস্যরা সেখানে অবস্থান নেয়। পরে বিজিবির টহলদল ৩-৪ জনকে মিয়ানমারের লালদ্বীপ হতে নৌকাযোগে বাংলাদেশে আসতে দেখে। বিজিবির সদস্যরা তাদের দেখামাত্র স্পিড বোট ও দেশি বোট দিয়ে চারদিকে ঘেরাও করে। তখন সশস্ত্র ইয়াবা পাচারকারীরা বিজিবি সদস্যদের ওপর গুলিবর্ষণ শুরু করে। বিজিবিও পাল্টা গুলি চালায়। 

তিনি আরও বলেন, তখন ইয়াবা কারবারিরা নৌকা থেকে নদীতে ঝাঁপিয়ে পড়লে ভাটার টানে পানিতে ডুবে যায়। গুলি থামার পর নৌকায় ৫টি প্লাস্টিকের বস্তায় ৫ লাখ ২০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। নৌকা থেকে একটি দেশীয় তৈরি বন্দুক, ২ রাউন্ড কার্তুজ এবং ১টি ধারালো কিরিচ উদ্ধার করা হয়। 
 

সুজাউদ্দিন/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়