Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ০৫ মার্চ ২০২১ ||  ফাল্গুন ২০ ১৪২৭ ||  ২০ রজব ১৪৪২

ডুব দিয়ে-কান ধরে উঠবস করে নির্বাচন না করার প্রতিজ্ঞা

মেহেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:০০, ১৮ জানুয়ারি ২০২১   আপডেট: ২৩:১১, ১৮ জানুয়ারি ২০২১

জীবনে আর কখনও ভোট করবেন না বলে শীতল পানিতে ডুব দিয়ে এবং কান ধরে উঠবস করে প্রতিজ্ঞা করলেন মোকলেছুর রহমান নামের এক ব্যক্তি। 

 মেহেরপুর গাংনী পৌরসভা নির্বাচনের শনিবার (১৬ জানুয়ারি) ৬নং ওয়ার্ড কাউন্সিলর পদে প্রতিদ্বদ্বীতা করে শোচনীয়ভাবে পরাজিত হয়েছেন তিনি।

সোমবার (১৮ জানুয়ারি) বাড়ির পাশের খালের পানিতে ডুব দিয়ে ও কান ধরে উঠবস করে তিনি শপথ করে বলেন, ‘জীবনে আর ভোট করব না।’

এ ঘটনার একটি ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ‌্যমে ছড়িয়ে পড়লে তা ভাইরাল হয়।

ভিডিওতে দেখা গেছে, কান ধরে ঠান্ডা পানিতে ডুব দিচ্ছেন মোকলেছুর রহমান। এসময় তিনি বলছেন, ‘জীবনে বেঁচে থাকা পর্যন্ত আর ভোট করব না, করব না, করব না।’ সাতটি ডুব দিয়ে এ প্রতিজ্ঞা করেন তিনি।

মোকলেছুর রহমান বলেন, ‘সবাই আমাকে নির্বাচনে দাঁড় করিয়েছে। শেষ পর্যন্ত দেখলাম টাকার কাছে সবাই বিক্রি হয়ে গেল। ভোটের আগের দিন দুপুর বেলা পর্যন্ত আমার ভোট ছিল। দুপুরের পর বিক্রি হয়ে গেল আমার ভোট। দেখেছি হাজারের নোট সবার পকেটে পকেটে চলে গেল, আর আমার ভোট গেল উল্টে। মানুষের মনোভাব বুঝতে পেরে পরবর্তীতে আর আমি ভোট না করব না বলে তওবা করেছি। ভালো লোকের জন্য ভোট না।’ 

৬নং ওয়ার্ডে কাউন্সিলর পদে ফাইল কেবিনেট প্রতীকে নাছির উদ্দীন ৩৩৪ ভোট পেয়ে জয়লাভ করেছেন। 

এছাড়া বর্তমান কাউন্সিলর নবীর উদ্দীন (ডালিম) পেয়েছেন ৩১৭ ভোট, রবিউল ইসলাম (গাজর) ২৬৩ ভোট, মোকলেছুর রহমান (টেবিল ল্যাম্প) ১২৫ ভোট, আজির উদ্দীন ( স্ত্রু ড্রাইভার) ৯৫ ভোট ও মনিরুজ্জামান (পানির বোতল) ৮৬ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

মহাসিন আলী/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়