Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৭ মার্চ ২০২১ ||  ফাল্গুন ২২ ১৪২৭ ||  ২২ রজব ১৪৪২

চাঁদপুরে প্রতিবন্ধীকে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৪

অমরেশ দত্ত জয় || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০৯, ২০ জানুয়ারি ২০২১   আপডেট: ০৮:১৮, ২০ জানুয়ারি ২০২১
চাঁদপুরে প্রতিবন্ধীকে গণধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ৪

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় এক প্রতিবন্ধী কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে দল বেঁধে গণধর্ষণের অভিযোগে গ্রাম পুলিশ ও ইজিবাইক চালকসহ ৪ যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

আসামীরা হলেন- জামাল হোসেনের ছেলে ইজিবাইক চালক টিটু (২০), আইটপাড়া গ্রামের আ: মান্নানের ছেলে শিপন (২৫), ভূলাচৌ গ্রামের মৃত আবু বকর সিদ্দিক প্রকাশ কালুর ছেলে মিজানুর রহমান রিপন (৪৫), কামতা গ্রামের শরাফত আলীর ছেলে চৌকিদার (গ্রাম পুলিশ) আ: মালেক (৪৫)।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) গ্রেফতারকৃত ৪ আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়। ফরিদগঞ্জ থানার ওসি মোহাম্মদ শহীদ হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ জানায়, ফরিদগঞ্জ উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের সৈয়দপুর গ্রামে এ গণধর্ষণের ঘটনা ঘটে।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, গত ১১ই জানুয়ারি সোমবার বিকালে শ্রবণ প্রতিবন্ধী কিশোরীটি বুকের ব্যথার ঔষুধ কেনার জন্য বাড়ি থেকে বের হয়। পথে একই বাড়ির জামাল হোসেনের ছেলে ইজিবাইক চালক টিটু কৌশলে রাস্তা থেকে তার ইজিবাইকে তুলে নিয়ে কিশোরীকে পার্শ্ববর্তী একটি বাগানে নিয়ে ধর্ষণ করে।

পরে তাকে ঘুরিয়ে ফিরিয়ে রাত হয়ে গেলে টিটু ও তার সহযোগী অন্যরা পালাক্রমে দ্বিতীয়বার পুনরায় ইউনিয়নে পরিষদ ভবন এলাকায় এবং সর্বশেষ পার্শ্ববর্তী একটি বাগানে নিয়ে আবারো ধর্ষণ করে এবং ওই বাগানের পাশে ফেলে রেখে যায়।

এ ঘটনায় কিশোরীর মা জোছনা বেগম বাদী হয়ে ৬ জনকে অভিযুক্ত আসামী করে ফরিদগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

অমরেশ দত্ত জয়/নাসিম

সর্বশেষ

পাঠকপ্রিয়