Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ০৮ মার্চ ২০২১ ||  ফাল্গুন ২৩ ১৪২৭ ||  ২৩ রজব ১৪৪২

বসুরহাট পৌর নির্বাচন নিয়ে রিজভীর বক্তব্যের প্রতিবাদ

নোয়াখালী প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪২, ২০ জানুয়ারি ২০২১  
বসুরহাট পৌর নির্বাচন নিয়ে রিজভীর বক্তব্যের প্রতিবাদ

বসুরহাট পৌরসভার নির্বাচন নিয়ে বিএনপির জেষ্ঠ্য যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর মন্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ। মঙ্গলবার (গত ১৯ জানুয়ারি) একাধিক জাতীয় দৈনিক ও অনলাইন নিউজপোর্টালে পৌর নির্বাচন নিয়ে রিজভীর বক্তব্য প্রকাশ হয়। 

বুধবার (২০ জানুয়ারি) সকাল ১১টায় কোম্পানিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান ও সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে প্রতিবাদ জানানো হয়।

আওয়ামী লীগের এই দু্ই নেতা বলেন, ১৬ জানুয়ারি অনুষ্ঠিত বসুরহাট পৌরসভা নির্বাচন দেশে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের ‘নজির’ সৃষ্টি করেছে। যা নির্বাচনের পর বিএনপির মেয়র প্রার্থী কামাল উদ্দিন চৌধুরী ও স্বতন্ত্র প্রার্থী, জামায়াতে ইসলামীর নেতা মাওলানা মোশারেফ হোসেন অকপটে স্বীকার করেন এবং আওয়ামী লীগের বিজয়ী প্রার্থী আবদুল কাদের মির্জাকে অভিনন্দন জানান। 

তারা বলেন, কিন্তু বিএনপির জেষ্ঠ্য যুগ্ম মহাসচিব ও তাদের দলীয় প্রার্থী কামাল উদ্দিন চৌধুরী নির্বাচনের তিন দিন পর দলীয় স্বার্থ হাসিল করার জন্য উদ্দেশ্যপ্রণোদিতভাবে বসুরহাট পৌর নির্বাচনকে ‘আওয়ামী ভণ্ডামির নতুন মডেল’ হিসেবে মন্তব্য করেন, যা তাদের পূর্বের বক্তব্যের সঙ্গে সাংঘর্ষিক।

প্রকৃতপক্ষে তাদের এ মন্তব্য কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত মিথ্যাচার হিসেবে ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে বলে জানান তারা।

সুজন/বকুল 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়