ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

টাঙ্গাইলে কলেজছাত্রকে হত্যার অভিযোগ

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩১, ২০ জানুয়ারি ২০২১  
টাঙ্গাইলে কলেজছাত্রকে হত্যার অভিযোগ

নিহত রবিন

টাঙ্গাইলের সখীপুরে আনিছুর রহমান রবিন (১৮) নামের এক কলেজছাত্রকে হত্যার অভিযোগ উঠেছে। 

বুধবার (২০ জানুয়ারি) রাতে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে সাইদুল হক ভুঁইয়া এ তথ‌্য নিশ্চিত করেছেন। 

একই হামলায় নিহত ওই ছাত্রের জমজ ভাই আশিকুর রহমান রনি (১৮) আহত হয়ে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
নিহত আনিছুর রহমান রবিন উপজেলার চতলবাইদ গ্রামের প্রবাসী আমিনুর রহমানের ছেলে। তারা দুই ভাই সখীপুর সরকারি মুজিব কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

আহত আশিকুর রহমান রনি জানায়, গতকাল মঙ্গলবার রাত আটটার দিকে দুই ভাই মিলে সহপাঠী এক খালাতো বোন ও আরও দুই শিশুকে নিয়ে বাড়ির কাছড়্ইকে বাউল গানের আসরে গিয়েছিল। রাত ১১টার দিকে সবাইকে নিয়ে বাড়ি ফেরার পথে হঠাৎ পেছন থেকে একদল দুর্বৃত্ত তাদের ওপর হামলা করে অতর্কিত মারপিট শুরু করে। এসময় সহপাঠী কলেজছাত্রী ও দুই শিশু দৌড়ে বাড়ি চলে যায়। তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তার ভাই ও তাকে আহত অবস্থায় উদ্ধার করে। পরে তাদেরকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

ওই সময় কতর্ব্যরত চিকিৎসক রবিনকে মৃত ঘোষণা করেন। রনিকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার বিকেলে রবিনের লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ওসমান গণি বলেন, ‘মারামারির ঘটনার কথা বলা হলেও নিহত আনিছুর রহমান রবিনের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে সুরতহাল প্রতিবেদনে আনিছুরের দুই চোখ লাল ছিল বলে লেখা হয়েছে।’

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে সাইদুল হক ভুঁইয়া বলেন, ‘কী কারণে আনিছুরের মৃত্যু হয়েছে তা ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর জানা যাবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’

কাওছার/সনি 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়